শ্রীলঙ্কার বিশ্বকাপ জার্সি, সোশ্যাল সাইটে সাড়া

প্রকাশিত: ০৩ মে ২০১৯, ১১:৩৪ পিএম

কদিন আগে বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সি নিয়ে কি তুলকালামই না হয়ে গেল! সবুজের মাঝে লাল না থাকায় এই জার্সি নিয়ে সমালোচনায় মেতে উঠেন বেশিরভাগ ভক্ত-সমর্থক। পরে এই সমর্থকদের সমালোচনার মুখেই জার্সির ডিজাইন পরিবর্তন করতে বাধ্য হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ঠিক উল্টো ব্যাপার যেন শ্রীলঙ্কার বেলায়। আজ (শুক্রবার) নিজেদের বিশ্বকাপ জার্সি উম্মোচন করেছে শ্রীলঙ্কা। যে জার্সি দেখার পর সোশ্যাল মিডিয়ায় বইছে স্তুতি আর প্রশংসার ঝড়।

ইংল্যান্ড বিশ্বকাপ উপলক্ষে দুটি জার্সি উন্মুক্ত করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড। একটি মূল জার্সি এবং অপরটি প্র্যাকটিস কিট। মূল জার্সিতে শ্রীলঙ্কার ট্র্যাডিশনাল গাঢ় নীল আর হলুদ রঙের অপূর্ব কম্বিনেশনের পাশাপাশি রয়েছে গ্রাফিক্সের কারুকাজ। জার্সির বুকে সাদা হরফে দেশের নাম 'শ্রীলঙ্কা' লেখা হয়েছে। ডানপাশে বিশ্বকাপ লোগে আর বামপাশে রয়েছে শ্রীলঙ্কার জাতীয় পতাকার ছবি।

অনুশীলনের জার্সিটি অবশ্য নীল-কালোর মিশ্রণে তৈরি। এটির বুকে বড় করে ছাপা হয়েছে স্পনসর প্রতিষ্ঠান কেন্ট মিনারেল ওয়াটার পিউরিফায়ারের লোগো। এমন জার্সি দেখে প্রশংসাবাণী শুনিয়েছেন অনেকেই।

যেমন নাঈম আহমেদ দুর্জয় লিখেছেন, 'মনোমুগ্ধকর! আর আমাদেরটা? চাইলাম, হাতে ধরিয়ে দিল আয়ারল্যান্ড; চাইলাম, হাতে ধরিয়ে দিলো জিম্বাবুয়ে!' মিলন আহমেদ লিখেছেন, 'ওয়াও! গর্জিয়াস! একেই বলে জার্সি ডিজাইন।' এমন অসংখ্য প্রশংসাবাণীতে ভরে উঠছে সোশ্যাল সাইট।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: