ফ্রি কিকে ৩ মিটার চুরি করেছেন মেসি!

প্রকাশিত: ০৪ মে ২০১৯, ০৫:৩৬ পিএম

লিভারপুলের বিপক্ষে মেসির ৩৫ গজ দূর থেকে তার ফ্রি কিকের গোলটি ছিল দুর্দান্ত। মেসির সেই অসাধারণ গোলটি দেখে ফুটবল প্রেমীরা বিস্মিত হয়েছিলেন। লিভারপুলের কোচ ইয়ুর্গেন ক্লুপও বিস্ময়ের হাসি হাসতে বাধ্য হয়েছেন কিন্তু মেসি সেই ফ্রি কিকের শট নেওয়ার আগে ৩ মিটার চুরি করেছেন বলে অভিযোগ উঠেছে।

সাধারণত ফ্রি কিকের সময় ফুটবলাররা বল বসাতে গিয়ে কিছুটা এদিক-সেদিক করার চেষ্টা করে। তবে বেশির ভাগ সময়ই রেফারি এগিয়ে এসে বল বসানোর স্পটটা দেখিয়ে দেন। কিন্তু বুধবার (১ মে) ফাউলের বাঁশি বাজানোর পরই যেন মেসিকে জায়গা ঠিক করে দিতে ভুলে যান রেফারি বিজর্ন ক্রিপার্স। ন্যু ক্যাম্পে দর্শকদের উত্তেজনা আর চেচামেচিতে মেসি কৌশলে পোস্টের দিকে ৩ মিটার দূরত্ব কমিয়ে নিজের পছন্দের জায়গায় বল বসান। মানব দেওয়াল তৈরিতে ব্যস্ত থাকায় সেটা খেয়াল করেনি লিভারপুলের খেলোয়াড়রাও। পরে গোল হওয়ার পর টিভি রিপ্লেতে মেসির বল সরিয়ে নেওয়ার দৃশ্য ধরা পড়ে।

ম্যাচের প্রথম লেগে লুইস সুয়ারেজের এক গোলের সঙ্গে দুটি গোল পেয়েছিলেন মেসি। ম্যাচের শেষ সময়ে মেসিকে ফাউল করেছিলেন লিভারপুলের ব্রাজিলিয়ান ডিফেন্সিভ মিডফিল্ডার ফাবিনহো। মেসি সেই ফ্রি কিক নিয়েছেন সেখান থেকে ৩ মিটার দূরত্ব কমিয়ে এনে।

বিডি২৪লাইভ/আইএইচ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: