ঈদ উপলক্ষে লেজার ট্রিটের মূল্যছাড়

প্রকাশিত: ০৪ মে ২০১৯, ০৫:৫১ পিএম

সৌন্দর্য, মেডিসিন এবং টেকনোলজি এই তিনের সমন্বয়ে বিউটিসিনোলজির ধারণা নিয়ে এক দশক আগে প্রতিষ্ঠিত হয়েছিলো এসথেটিক ডার্মাটোলজি ক্লিনিক লেজার ট্রিট। দেশের অভিজাত ও বাংলদেশের প্রথম আইএসও সনদপ্রাপ্ত বিউটিসিনোলোজি ক্লিনিক এটি। সুন্দরকে আরও নান্দনিকভাবে করে উপস্থাপন করতে বাংলাদেশে দীর্ঘদিন ধরে ভূমিকা রাখছে এটি। সেই ধারাবাহিকতায় লেজার ট্রিটের সুনাম দেশ ছাড়িয়ে ছড়িয়ে পড়েছে আন্তর্জাতিক পরিমন্ডলেও।

সামনে কদিন বাদেই আসছে ঈদ। আর এই ঈদ উপলক্ষে লেজার ট্রিট তাদের সব ধরনের সেবার ওপর ১০ শতাংশ মূল্যছাড় দিচ্ছে। পুরো রমজান মাসজুড়ে চলবে এই ছাড়! ফলে চাঁদ রাত পর্যন্ত প্রতিষ্ঠানটির সকল সেবা ১০ শতাংশ কমে গ্রহণ করতে পারবেন গ্রাহকরা।

বলিরেখা ও বয়সের ছাপ তথা এন্টি এইজিং ট্রিটমেন্ট যেমন বোটক্স, ফিলার, পি আর পি, হাইফু এ ছাড়াও আমেরিকার ওরিজিনালহাইড্রাফেসিয়াল, অবাঞ্ছিত লোম অপসারণ, অ্যান্টি মার্কস ট্রিটমেন্ট, বডি শেপিং, হেয়ার ট্রান্সপ্লান্ট, মুখের ব্রণ এবং মেদ নিয়ন্ত্রণের মতো সেবাগুলো থাকবে এই ছাড়ের আওতায়।

উল্লেখ্য একমাত্র লেজার ট্রিটেই রয়েছে আমেরিকা ও ইউরোপের তৈরি বিভিন্ন ব্র্যান্ডেড লেজার মেশিন, আমেরিকান একাডেমিতে প্রশিক্ষণপ্রাপ্ত একদল তরুণ চিকিৎসক এবং নার্স।

এ প্রসঙ্গে বনানীতে অবস্থিত এই লেজার ট্রিটের চীফ কনসাল্টটেন্ট ডা. সরকার মাহবুব আহমেদ শামীম বলেন, সুন্দরকে আরও নান্দনিক করে তুলতেই আমরা বিভিন্ন ট্রিটমেন্ট করে থাকি। ঈদের আগের এই সময়টায় মানুষ নিজেক আকর্ষণীয় করে তুলতে চায় বলে অনেকেই লেজার ট্রিটমেন্ট নিতে আগ্রহী হয়। তাদের জন্যই এই ছাড় ঘোষণা।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: