‘সারা রাত ঘুমাতে পারিনি’

প্রকাশিত: ০৬ মে ২০১৯, ১১:২১ এএম

বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে গত বছর পর্যন্ত সিনেমা, টেলিভিশন অনুষ্ঠান আর নিজের প্রতিষ্ঠিত বুক ক্লাব নিয়ে ভীষণ দারুণ ব্যস্ত ছিলেন। কিন্তু হঠাৎ ক্যানসার তার চলার পথে বাধা হয়ে দাঁড়ায়। সেসময় সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম ও টুইটারে সোনালি নিজেই অসুখের কথা জানান। ক্যারিয়ারে বহু হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। 

‘শোনা মাত্রই মনে হয়েছিল যেন ট্রেনে ধাক্কা খেলাম। সারা রাত ঘুমাতে পারিনি।’ সম্প্রতি ক্যানসার ভোগের দিনগুলো নিয়ে কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন বলি অভিনেত্রী সোনালি বেন্দ্রে।

বর্তমানে নিউ ইয়র্কে দীর্ঘ চিকিৎসার পর এখন তিনি সম্পূর্ণ সুস্থ। তবে সেই সময়ের রাতগুলো যে কী পরিমাণ ভয়াবহ ছিল সেই অভিজ্ঞতাই ভাগ করেছেন সোনালি।

সম্প্রতি বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার একটি টক শো-তে এসে ক্যানসার ভোগের যন্ত্রণার কথাই বলেছেন তিনি। কথা বলতে বলতে অভিনেত্রী সোনালি বেন্দ্রে যা বললেন তা অনেকটা এ রকম। ‘যখন জানতে পারলাম আমার ক্যানসার সারারাত ঘুমাতে পারিনি। ভেবেছি কেন আমার ক্যানসার হলো। তবে ওই রাতেই আমি মেনে নিতে শিখেছি, মানাতে শিখেছি, আর প্রতিজ্ঞা করেছি এই শেষবার ক্যানসারের ভয়ে আমি কাঁদলাম।’ 

এরপরের দিনগুলোর কথা আর বলার অপেক্ষা রাখে না। ক্যানসারের সঙ্গে লড়াইয়ের প্রতিটি মুহূর্তের ছবিই ভাগ করেছেন স্যোশাল মিডিয়ায়। ফটোশুট থেকে বিভিন্ন স্ট্যাটাস ইত্যাদির মাধ্যমে বলেছেন নিজের যুদ্ধের কথা। খবর জিনিউজ।

মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত হলেও তিনি তৈরি করেছেন লড়াইয়ের দৃষ্টান্ত। এই বলি নায়িকা বাকি ক্যানসার আক্রান্তদের সাহসও জুগিয়েছেন সমান তালে। শারীরিক পরিবর্তনেও পুরো সময়টা মুখে হাসি ধরে রেখেছেন তিনি। এবার ফের মূল স্রোতে ফেরার পালা অভিনেত্রীর। 

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: