বিএনপি থেকে পালানো শুরু হয়েছে দাবি হাছান মাহমুদের

প্রকাশিত: ০৮ মে ২০১৯, ০৬:১৬ পিএম

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট থেকে অনেকেই পালাতে শুরু করেছেন এবং সামনে আরও অনেকেই পালাবে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বুধবার (৮ মে) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, যে দলের কোন আদর্শ, লক্ষ্য নেই এবং শীর্ষ নেতৃত্ব দুর্নীতিপরায়ন তাদের পক্ষে কেউ থাকবে না, এটাই বাস্তবতা। এই বাস্তবতা অস্বীকার করার কোন সুযোগ তাদের নেই। ভবিষ্যতে আরও অনেককেই আমরা দেখতে পাব বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় থেকে বেরিয়ে যাচ্ছে এবং যাবে।

তিনি আরও বলেন, নেতৃত্বের পরিবর্তন ব্যতিত বিএনপি রাজনীতির মাঠে আর ঘুরে দাড়াতে পারবে না। জনগণ দুর্নীতিপরায়ণ নেতৃত্বকে পছন্দ করে না বলে আমার ব্যক্তিগতভাবে মনে হয়।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট থেকে অনেকেই পালাতে শুরু করেছে। বিজেপি নেতা আন্দালিভ পার্থ ঘোষণা দিয়েছেন, তিনি ২০ দলীয় জোটে আর থাকবেন না। ভবিষ্যতে আরো অনেককেই আমরা দেখতে পাব ২০ দলীয় জোট থেকে বেরিয়ে যাচ্ছে। আমরা অচিরেই দেখতে পারবো, নতুন করে বিএনপি থেকে অনেকে পালাতে শুরু করেছে। ইতোমধ্যেই আপনারা দেখেছেন গত কয়েক মাসে বিএনপি থেকে অনেকে পদত্যাগ করেছে।

বিডি২৪লাইভ/এসএএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: