আমাকে দিয়ে ফুল কিনিয়ে আমাকেই প্রপোজ করেছিল: টয়া 

৯ মে ২০১৯ , ০১:৪২:০০

ছবি: সংগৃহীত

রূপের সঙ্গে স্নিগ্ধ সৌন্দর্য আর অভিনয় গুণে বর্তমান প্রজন্মের কাছে প্রিয় মুখ মডেল ও অভিনেত্রী মুমতাহিনা টয়া। লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগীতার মাধ্যমে শোবিজে পা রাখলেও একটি মুঠোফোনের বিজ্ঞাপনে নজর কাড়েন তিনি। এরপর নাটক ও টেলিফিল্ম ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। কাজ করেছেন চলচ্চিত্রেও বর্তমানে নাটক এবং টেলিফিল্মের কাজ নিয়েই বেশি ব্যস্ত সময় পার করছেন তিনি।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের এক অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা টয়া। মিরাক্কেল খ্যাত আবু হেনা রনির উপস্থাপনায় এই অনুষ্ঠানে টয়া নিজের জীবনের প্রেম ভালোবাসা নিয়ে কথা বলেন।

টয়া বলেন, আমি যখন ক্লাস নাইনে পড়ি তখন প্রথম প্রেমের প্রস্তাব পেয়েছিলাম। আমার বাসা থেকে বলে দিয়েছিল যে স্কুল বা কলেজ জীবনে প্রেম করা যাবে না। কলেজ পাশ করে এরপর করলেও কোন আপত্তি নেই, কিন্তু সেটা জানাতে হবে। সেই দিক থেকে অনেক প্রস্তাব পেয়েছি কিন্তু প্রেম করি নি। আর আমি কখনও কাউকে প্রস্তাব দেই নি। আমার জীবনের প্রথম প্রেম হয়েছিল যখন আমি ভার্সিটিতে উঠি। এর কাহিনীটাও বেশ মজার ছিল।

সেই কাহিনীর বর্ণনা দিতে গিয়ে টয়া বলেন, সেদিন ওই ভদ্রলোক আমাকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে নিয়ে যায়। এরপর আমাকে শাহবাগ নিয়ে বলে যে ৩০টা গোলাপ ফুল কিনো। তখন আমি জানতে চাইলাম আমি কেন ফুল কিনবো! সে জানায় তার কোন এক বন্ধুর জন্মদিন সে ফুল উপহার দিবে আমি যেন আমার পছন্দমত ৩০টা ফুল পছন্দ করে কিনে দেই। তারপর আমি আমার পছন্দমত ৩০টা ফুল পছন্দ করে দিলাম, সে এটাকে র‍্যাপিং করে আমাকে সহ নিয়ে গেল। তারপর তার বন্ধুদের মাঝখানে আমাকে নিয়ে গেল। আমি দেখি আমাদের দুজনকে সবাইকে ঘিরে রেখেছে।

আমি কিছু বুঝে উঠার আগে ছেলেটি নিল ডাউন করে ফুলগুলো হাতে নিয়ে আমাকে বলল ‘আমি তোমাকে ভালোবাসি’। আমি বোকার মত কিছুক্ষণ তাকিয়ে ছিলাম। কারণ আমি তাকে বন্ধুর মত দেখতাম, এর চেয়ে বেশি কিছু ভাবতাম না। কিন্তু সে আমাকে বন্ধুর চেয়েও বেশি কিছু ভাবতো। এ রকম একটা পাবলিক প্লেসে সবার সামনে এভাবে প্রপোজ করেছিল যে না করতে পারছিলাম না। এতগুলো মানুষের সামনে যদি না করে দেই তাহলে সেটা তো অপমানজনক হবে তাই ‘হ্যাঁ’ বলে দিয়েছিলাম।

প্রসঙ্গত, টয়া বর্তমানে নাটকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। সামনেই ঈদ। আর ঈদকে ঘিরে বিভিন্ন অনুষ্ঠানেরও কাজ করছেন টয়া।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: