সীমার অন্তরঙ্গ দৃশ্য ভাইরাল করে দ্বিতীয় প্রেমিক (ভিডিও)

১০ মে ২০১৯ , ০৩:০২:০৬

ছবি: ইন্টারনেট থেকে

সীমা আর কনকের সম্পর্ক এক পর্যায়ে ভেঙে যায়। যার মূল কারণ দু’জনই সমবয়সী। দু’জনের মাথায় চাপ বিয়ে নিয়ে। কনকের চিন্তা প্রতিষ্ঠিত হতে হবে। সম্পর্কের শুরুতে কিন্তু দু’জনের কারও মনে ছিল না এই বিষয়টি।

সম্পর্কের এক মুহুর্তে এসে কনক হঠাৎ বাস্তবিক হয়ে উঠে। সম্পর্ক ভেঙে চুরমার হয়ে যায়। পড়ে থাকে শুধু অতীত।

কনকের স্মৃতি সীমা কোনদিন ভুলতে পারবে না। সেই স্মৃতি তিলে তিলে সীমাকে শেষ করে দিচ্ছে। পরিবার-বন্ধু বান্ধব সবাই সীমাকে স্বাভাবিক করে তুলতে সব কিছু করতে থাকে। কিন্তু সীমা কি পারবে সেই স্বাভাবিক নিয়মে ফিরে আসতে?

সকলের চেষ্টায় সীমা আবার স্বাভাবিক নিয়মে ফিরে আসে। বাবা-মা বন্ধুদের সাথে আগের মত চলাফেরা শুরু করে। কিন্তু পার্থক্য হলো সীমা এখন আর আগের মত স্বপ্ন দেখে না।

হঠাৎ রাশেদের সাথে পরিচয় হয় সীমার। রাশেদের ব্যবহার সীমাকে এক ধরণের স্বপ্ন দেখায়। সীমা রাশেদের দিকে এগিয়ে যেতে থাকে। দু’জনের ঘুরতে যাওয়া, খেতে যাওয়া সব কিছু যেন দু’জনকে আরও কাছে নিয়ে আসে। এক সময় রাশেদ যখন সীমাকে বিয়ের প্রস্তাব দেয় তখন সীমার আর সন্দেহ থাকে না রাশেদের প্রতি।

কনকের সব কিছু জানার পরও রাশেদ যখন সীমাকে বিয়ে করতে রাজি হয়। তখন সীমার রাশেদের প্রতি ভয় কেটে যায়। সীমা রাশেদের স্ত্রী হিসাবে নিজেকে প্রস্তুত করে তুলে এবং রাশেদকে তার স্বামী হিসাবে ভাবতে থাকে।

হঠাৎ সীমার পরিবারের কাছে খবর আসে রাশেদ বিবাহিত। আগের স্ত্রীকে ডির্ভোস দিয়েছে রাশেদ। দুঃস্বপ্ন যেন সীমার জীবন থেকে শেষ হয় না। একটি প্রতারণার ঘটনা জীবন থেকে শেষ হতে না হতেই আরেকটি হাজির। সীমা এবার রাশেদের মুখোমুখি হয় এবং রাশেদকে অপমান করে।

অপমানের পর আর রাশেদ বসে থাকে না। প্রতিশোধের নেশা তার মাথায়। যোগাযোগ করতে থাকে সীমার আগের প্রেমিক কনকের সাথে। কনকের কাছ থেকে সীমার কোন গোপন ছবি বা ভিডিও আছে কিনা তা নেয়ার জন্য মরিয়া হয়ে উঠে রাশেদ।

অবশেষে পেয়ে যায় কনকের সাথে সীমার অন্তরঙ্গ ভিডিও। যে ভিডিও মুহুর্তের মধ্যে... বাকিটা দেখুন ভিডিওতে।

সত্য ঘটনা অবলম্বনে যমুনা টেলিভিশনের অনুসন্ধান মূলক অনুষ্ঠান ‘ফাঁদ’ থেকে সংগৃহীত।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: