রমজান ও ঈদে বিকাশে কেনাকাটায় ক্যাশব্যাক

১১ মে ২০১৯ , ১০:১০:০০

ছবি: সংগৃহীত

প্রতিবছরের মত এবারও পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে কেনাকাটায় গ্রাহকদের জন্য ২০% পর্যন্ত ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান ‘বিকাশ’।

লাইফস্টাইল অনুষঙ্গ, ই-কর্মাস, সুপার স্টোর, ছোট ছোট মার্চেন্ট পয়েন্ট এবং রেস্টুরেন্ট ক্যাফেগুলোতে রোজার প্রথম দিন থেকেই মিলছে বিকাশের এই ক্যাশব্যাক সুবিধা। অ্যাপ এবং পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পেমেন্ট করেই কেবল এই ক্যাশব্যাক অফার নেয়া যাবে।

লাইফস্টাইল ও ই-কর্মাস: 

৬ মে থেকে ৬ জুন মাসব্যাপি ৬৫০টি’র বেশি ব্র্যান্ডের ৪৩০০টির বেশি আউটলেটে ২০শতাংশ পর্যন্ত এই ক্যাশব্যাক সুবিধা মিলছে।

পোশাক, অন্যান্য অনুষঙ্গ, ইলেকট্রনিক্স পণ্যের আউটলেট রয়েছে এই তালিকায়। লাইফস্টাইল ক্যাটাগরিতে একজন ক্রেতা একদিনে সর্বোচ্চ ৫০০ এবং অফার চলাকালীন সর্বোচ্চ ১০০০ টাকা ক্যাশব্যাক সুবিধা নিতে পারবেন। ই কর্মাসের ক্ষেত্রে একজন ক্রেতার জন্য একদিনে সর্বোচ্চ ৩০০ এবং অফার চলাকালীন সর্বোচ্চ ৫০০ টাকা ক্যাশব্যাক অফার প্রযোজ্য হবে।

স্মল মার্চেন্ট পয়েন্ট:

সারাদেশে ৬০০০ এর বেশি ছোট ছোট মার্চেন্ট পয়েন্টের জন্য ক্যাশব্যাক অফার দিচ্ছে বিকাশ। নিত্যপ্রয়োজনীয় পণ্য থেকে শুরু করে লাইফস্টাইল অনুষঙ্গ সহ নানান পণ্যের বিক্রেতারা আছেন এই তালিকায়। ১০ মে থেকে ৬ জুন এসব মার্চেন্ট পয়েন্টে ১০০০ টাকা বিকাশ পেমেন্টে একদিনে মিলবে ৫০ টাকা ক্যাশব্যাক। অফার চলাকালীন একজন ক্রেতা সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক নিতে পারবেন এই ক্যাটাগরিতে।

সুপারশপ:

রমজানের নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনেও গ্রাহক পেতে পারেন বিকাশের ক্যাশব্যাক। স্বপ্ন, ডেইলি শপিং, অ্যাগোরা, মীনা বাজার, ডেইলি সুপার স্টোর, প্রিন্স বাজার, ওয়ানস্টপ সুপার শপ, কৃষিবিদ বাজার, আমানা বিগ বাজার, ট্রাস্ট ফ্যামিলি নিড শপ, নন্দন মেগা শপ এবং এমআর এন্টারপ্রাইজে ১০০০ টাকা বিকাশ পেমেন্টে একদিনে ১০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। অফার চলাকালীন একজন ক্রেতা এই ক্যাটাগরিতে সর্বোচ্চ ৫০০ টাকা ক্যাশব্যাক নিতে পারবেন।

রেস্টুরেন্ট ও ক্যাফে:

রমজান এর উৎসব ইফতার ও সেহরীতে ক্রেতাদের খরচ সাশ্রয়ে মাসব্যাপি ২৭৫টির বেশি রেস্টুরেন্ট আউটলেটে ১০ থেকে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে বিকাশ। এই ক্যাটাগরিতে একদিনে সর্বোচ্চ ৩০০ এবং ক্যাম্পেইন চলাকালীন সর্বোচ্চ ১০০০ টাকা ক্যাশব্যাক পাবেন একজন গ্রাহক।

বিকাশ অ্যাপে পেমেন্ট করতে অ্যাপের হোম স্ক্রিন থেকে মেক পেমেন্ট নির্বাচন করে মার্চেন্ট এর নম্বর দিয়ে পেমেন্ট করা যাবে অথবা খুব সহজে ছজ কোড স্ক্যান করে পেমেন্ট করা যাবে।

বিডি২৪লাইভ/এমএম/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: