৪৮ ঘণ্টা লিফটে আটকা, নিজের প্রস্রাব পান করে বাঁচলেন নারী

প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, ১১ মে ২০১৯

ছবি: প্রতীকী

টানা ৪৮ ঘণ্টা লিফটে আটকা পড়েছিল এক ব্রিটিশ নারী। গত শুক্রবার (১০ মে) অফিস শেষ হওয়ার পর লিফটে ওঠেন ওই ব্রিটিশ নারী। আচমকাই লিফটে যান্ত্রিক গোলযোগ দেখা দেয়। আটকে পড়েন তিনি। পরে ওই নারীকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম দ্য সানের প্রতিবেদনে বলা হয়েছে, টানা ৪৮ ঘণ্টা লিফটে আটকে প্রাণ বাঁচাতে নিজের প্রস্রাব পান করতে বাধ্য হলেন এক নারী। বিচিত্র এই ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের কেন্ট প্রদেশের হাভেল স্কয়ারের মারগেট অ্যাডাল্ট এডুকেশন সেন্টারে। লিফটে আটকে পড়ার পর অনেকবার নিজে থেকে বেরিয়ে আসার চেষ্টা করতে থাকেন তিনি। কিন্তু প্রতিবারই ব্যর্থ হন। এদিকে ব্যাংকে দুদিনের সাপ্তাহিক ছুটি থাকায় ভবনটিতে কারও সমাগম ছিলো না।

লিফটে আটকে থাকার সময় তার কাছে না ছিল খাবার, না ছিল পানি। কিন্তু ওই অবস্থায় তিনি এমন পদক্ষেপ নিতে পেরেছিলেন বলেই প্রাণে বেঁচে ফিরেছেন। ৪৮ ঘণ্টা লিফটে আটকে থাকার পরও প্রাণে বেঁচে গিয়েছেন তিনি। এই ৪৮ ঘণ্টায় পানিশূন্যতার জন্য তিনি নিজের প্রস্রাব পান করেছিলেন।

দুই দিন ধরে নিখোঁজ ছিলেন সেই নারী। তার পরই তার পরিবারের লোকজন পুলিশে ডায়েরি করেন।

এর পরই লিফটের দরজা ভেঙে পুলিশ তাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে। যদিও ওই নারীকে কেউ ইচ্ছাকৃতভাবে লিফটে আটকে রেখেছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: