মার্সেল এসিতে ফেসবুক পোস্ট ও কলার টিউনে ক্যাশব্যাক

১২ মে ২০১৯ , ১২:৩২:২৩

এয়ার কন্ডিশনার কিনে সেলফি বা ছবি তুলে ফেসবুকে পোস্ট দিলে ৫০০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে মার্সেল। আর কলার টিউন সেট করলে আরো ৫০০ টাকাসহ মোট ১ হাজার টাকা ক্যাশব্যাকের সুযোগ রয়েছে।

মার্সেলের বিপণন বিভাগ সূত্রে জানা গেছে, প্রতিষ্ঠানটির যে কোনো পরিবেশক শোরুম থেকে এসি কেনার পর প্রথমে ওই পণ্যটি ডিজিটাল রেজিস্ট্রেশন করতে হবে। এরপর এসির সাথে সেলফি বা ছবি তুলে নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করে প্রোফাইল পিকচার হিসেবে সেট করবেন ক্রেতা। এ সময় ছবির সাথে তাকে কয়েকটি নির্দিষ্ট বাক্যের যে কোনো একটি লিখতে হবে। এরপর পোস্টটির একটি স্ক্রিনশট নিয়ে ০১৬৮৬৬৯৪৭৯৭ নম্বরে ভাইবার, হোয়াটসঅ্যাপ অথবা ইমো-তে পাঠালে ৫০০ টাকা ক্যাশব্যাক পাবেন ক্রেতা।

মার্সেলের এই অফার পেতে ছবির সাথে যেসব কমেন্ট লিখতে হবে: ১। পরিবারের স্বস্তি ও প্রশান্তিতে মার্সেল এয়ারকন্ডিশনারই আমার একমাত্র প্রিয়। ২। এই গরমে খুবই আরামে আছি! মার্সেল এসি কিনে পরিবারের সবাই খুশি। ৩। দশ বছরের গ্যারান্টি! বিশাল ব্যাপার! তাই মার্সেল এসি কিনেই ফেললাম। ৪। ছয় মাসের রিপ্লেসমেন্টের সুবিধা! সমস্যা হলেই বদলিয়ে নিবো। ৫। ৬০% পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয়ী! ওয়াও! বিদ্যুৎ বিলের ঝামেলা এড়াতে মার্সেল এসিই সেরা। ৬। এসি লাগাতেও চিন্তা করতে হলো না, ইন্সটলেশন চার্জ ফ্রি। ৭। মার্সেল এসির ০% ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই সুবিধা ও ৩৬ মাসের সহজ কিস্তির কারণেই আমার এসি কেনার সুযোগ হলো।

এদিকে, মার্সেল এসির কলার টিউন সেট করে আরো ৫০০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে। এয়ারটেল গ্রাহকদের *৭৮৮*৫৭১# নম্বরে ডায়াল করতে ১ প্রেস করতে হবে। রবির গ্রাহক হলে ক্রেতা *৮৪৬৬*১৩১# নম্বরে ডায়াল করে কলার টিউন সেট করতে পারবেন।

এই অফারের বাইরে এসিতে আরো বেশ কিছু সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি। বিনামূল্যে এসির ইন্সটলেশন করে দিচ্ছে মার্সেল। রয়েছে পুরো এক বছরের বিদ্যুৎ বিলের সমপরিমাণেরও বেশি টাকা ফ্রি পাওয়ার সুযোগ। তাছাড়া, চলছে ‘এসি এক্সচেঞ্জ অফার’। এর আওতায় পুরনো এসি জমা দিলে গ্রাহক তার পছন্দকৃত নতুন মার্সেল এসির মূল্য থেকে ২৫ শতাংশ ছাড় পাবেন। এর পাশাপাশি, দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় এসি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন এক লাখ টাকার ক্যাশ ভাউচারসহ ল্যাপটপ, ফ্রিজ, টিভিসহ অসংখ্য হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ফ্রি।

ছয় মডেলের স্মার্ট এসিসহ বর্তমানে বাজারে রয়েছে ১ থেকে ২ টনের মোট ২৬ মডেলের মার্সেল এসি। দাম ৩৫,৫০০ থেকে ৭৮,০০০ টাকার মধ্যে। ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি মার্সেলের ইনভার্টার এসির কম্প্রেসরে রয়েছে ১০ বছরের গ্যারান্টি। থাকছে ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধায় কেনার সুযোগ।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: