নগ্ন হয়ে যুবতী থানায়! কারণ...

১৩ মে ২০১৯ , ০৯:১৭:০০

ছবি: প্রতীকী

স্বামীর অবর্তমানে শাশুড়ি-ননদের চরম অত্যাচারের শিকার। ছিঁড়ে দেওয়া হয় জামাকাপড়। নগ্ন অবস্থায় হেঁটে হেঁটে গিয়ে থানায় অভিযোগ দায়ের করলেন গৃহবধূ।

সেই দৃশ্য দেখে তাঁর সাহায্যে কেউ এগিয়ে আসেনি। বরং মোবাইলে ছবি ও ভিডিয়ো তুলে রেখেছেন প্রতিবেশী ও পথচলতি মানুষজন। খবর এই সময়ের।

মর্মান্তিক এই ঘটনা ঘটেছে ভারতের রাজস্থানের চুরুতে। বিয়ের পর চুরুতে বাস করতেন মহারাষ্ট্রের মেয়েটি। তাঁর স্বামী অসমে দিনমজুরের কাজ করেন। স্বামীর অনুপস্থিতিতে মেয়েটির উপর শাশুড়ি ও ননদ মিলে চরম অত্যাচার চালায় বলে অভিযোগ।

পুলিশ জানিয়েছে, 'চুরুর এক মহিলাকে মারধর করে তাঁর জামাকাপড় ছিঁড়ে নিয়েছে শ্বশুরবাড়ির লোকজন। নগ্ন হয়ে থানায় আসে মেয়েটি। তাঁরে পুলিশি নিরাপত্তায় রাখা হয়েছে। দায়ের হয়েছে এফেয়ার। ওই অবস্থায় থানায় আসার সময় অনেকে মেয়েটির ছবি তুলে নেন। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।' 

পুলিশ সব সিসিটিভি ফুটেজ ডিলিট করে দিয়েছে। যাতে কোনওভাবেই সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল না-হয়ে যায়। যাঁরা ওই মহিলার ছবি তুলেছেন, তাঁদের বিরুদ্ধেও কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন এএসপি মাহিচ।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: