প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ছাত্রলীগে পদ পেলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেই লাবণী!

প্রকাশিত: ০৯:৩২ অপরাহ্ণ, ১৩ মে ২০১৯

ছবি: সংগৃহীত

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির পূর্ণাঙ্গ তালিকা ঘোষণা করা হয়েছে আাজ সোমবার (১৩ মে) বিকেলে। কেন্দ্রীয় ওই কমিটিতে উপ সাংস্কৃতিক সম্পাদক পদ পেয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ -তে আলোচিত হওয়া প্রতিযোগী আফরিন লাবণী।

এর আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন লাবণী। জানা যায়, তিনি জবি থেকে বিবিএ (স্নাতক) সম্পন্ন করে বর্তমানে এমবিএ-তে অধ্যয়নরত।

১৯১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির সদস্য হওয়ার খবর নিশ্চিত করে আফরিন লাবণী বলেন, ছোটবেলা থেকেই রাজনীতির প্রতি আমার ভালোলাগা কাজ করে। ছাত্রলীগ হচ্ছে এমন একটি সংগঠন যেটার মাধ্যমে দেশের জন্য কাজ করা যায়।

তিনি বলেন, লেখাপড়া ও রাজনীতির কারণে মিডিয়াতে এতোদিনে কাজ করতে পারিনি। কেন্দ্রীয় কমিটিতে জায়গা পেয়েছি এতে আমি ভীষণ আনন্দিত। দল আমার পরিশ্রমের মূল্য দিয়েছে। রাজনীতির পাশাপাশি আগামীতে মিডিয়ার কাজে সম্পৃক্ত থাকতে চেষ্টা করব।

তিনি আরও বলেন, আমি অনেক স্ট্রাগল করে এতদূর এসেছি। আগে আমার সব কাজে মা পাশে ছিলেন। যিনি আমাকে সবসময় সমর্থন দিতেন। কিন্তু আমার মা বেঁচে নেই। আমার পরিবার এখন আমি একাই। আমার সততা, নিষ্ঠা ও পরিশ্রমই এখন আমার একমাত্র সম্বল। সবার ভালোবাসা নিয়ে আগামীতে অনেকদূর এগিয়ে যেতে চাই।

উল্লেখ্য, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ এর গ্র্যান্ড ফিনালের আসরে জান্নাতুল ফেরদৌস ঐশী মুকুট জয় করে নিলেও আলোচনায় বিজয়ীর চেয়েও এগিয়ে ছিলেন লাবণী। যিনি বিচারকের প্রশ্নে নিজের তিনটি উইশ জানাতে গিয়ে বলেছিলেন বাংলাদেশের সবচেয়ে বড় সি-বিচ কক্সবাজার, সুন্দরবন এবং পাহাড়-পর্বতকে তিনি উইশ করতে চান।

বিডি২৪লাইভ/আইএন/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: