প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

ইবিতে ঈদের ছুটির পুনর্বিন্যাস

১৩ মে ২০১৯ , ১০:১৮:০০

ছবি: প্রতিনিধি

পবিত্র রমজান, বুদ্ধপূর্ণিমা, গ্রীষ্মকাল, জুমাতুল বিদা, শব-ই-কদর ও ঈদ-উল-ফিতর উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রদত্ত ছুটির পুনর্বিন্যাস করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ক্যালেন্ডার অনুযায়ী পূর্ব ঘোষিত ছুটি শুরু হওয়ার তারিখ ২৫ মে এর পরিবর্তে ২৭ মে করা হয়েছে। এছাড়া ক্যাম্পাস খোলার তারিখ ১১ জুনের পরিবর্তে ১২ জুন করা হয়েছে।

সোমবার (১৩ মে ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রীষ্মকাল, জুমাতুল বিদা, শব-ই-কদর ও ঈদ-উল-ফিতর উপলক্ষে অফিসসমূহ পূর্বঘোষিত ২৫ মে’র পরিবর্তে ২৭ মে থেকে বন্ধ হবে।

এছাড়া পূর্বঘোষিত ১০ জুনের পরিবর্তে ১২ জুন ক্যাম্পাস খুলবে। আগামী ২৫ ও ২৬ মে অফিসসমূহ খোলা থাকবে। অফিস ও ক্লাসসমূহ ১৫ জুন থেকে যথারীতি চলবে।

এদিকে দীর্ঘ এই ছুটিতে বন্ধ থাকবে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ। সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয় প্রভোস্ট কাউন্সিলের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: