প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

২ ভায়রা ভাইয়ের বল হারানোর প্রতিযোগিতা!

১৪ মে ২০১৯ , ০৯:২৪:০০

ছবি: ইন্টারনেট

আয়ারল্যান্ডের ডাবলিনে দ্যা ভিলেজ ক্রিকেট গ্রাউন্ডে ত্রিদেশীয় সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে ক্যারিবিয়ান বধ করেছে মাশরাফি মুর্তজার দল।

সোমবার (১৩ মে) সৌম্য, মিঠুন, মাহমুদউল্লাহ, মুশফিকের দায়িত্বশীল ব্যাটিংয়ে ৫ উইকেটের দাপুটে জয়ে ত্রিদেশীয় সিরিজে ফাইনালে পৌঁছে গেছে বাংলাদেশ।

এদিকে ত্রিদেশীয় সিরিজের পঞ্চম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ছয় হাঁকিয়ে বল হারিয়েছেন মুশফিকুর রহিম এবং মাহমুদউল্লাহ রিয়াদ।

ইনিংসের ৩৩তম ওভারে উইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডারের বলে ক্রিজ ছেড়ে বেড়িয়ে এসে মিড উইকেটের উপর দিয়ে বিশাল এক ছক্কা হাকান মুশফিক।

মাঠের গ্যালারি পার করে বল গিয়ে সোজা রাস্তায় আছড়ে পরে এবং  সেটি আর খুঁজে পাওয়া যায়নি। এরপর চতুর্থ আম্পায়ার নতুন বল নিয়ে মাঠে হাজির হন।

ইনিংসের ৪০.২তম ওভারে জেসন হোল্ডারের করা বলে লং অনের ওপর দিয় ছক্কা হাঁকান মাহমুদউল্লাহ। টেলিভিশনে এই বল হারানোর দৃশ্য কয়েকবার দেখানো হয়।

প্রসঙ্গত, আগামীকাল বুধবার (১৫ মে) আয়ারল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। শেষ ম্যাচে বাংলাদেশকে যদি আয়ারল্যান্ড হারিয়েও দেয়, তবুও বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজের ওপরে ওঠা সম্ভব নয়।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: