ল্যাভিশো’র প্রথম বর্ষপূতি উদযাপন

১৪ মে ২০১৯ , ১০:০০:০০

ছবি: সংগৃহীত

লাইফস্টাইল ফ্যাশন ব্র্যান্ড 'ল্যাভিশো' প্রথম বর্ষপূতি উদযাপন করেছে। রবিবার (১২ মে) রাজধানীর পুলিশ প্লাজায় ল্যাভিশো'র শো-রুমে বর্ষপূতি উদযাপন করা হয়।

বর্ষপূতি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ল্যাভিশো’র কর্ণধার সায়মা বিনতে ইলিয়াস, ব্যবস্থাপনা পরিচালক এ. কে. এম ফজলুর রহমানসহ অনেকেই।

ল্যাভিশো'র কর্ণধার বলেন, দিন দিন আমাদের পরিসর বৃদ্ধি করছি। দেশীয় জামদানি, তাঁতে বোনা শাড়িসহ অনেক পোশাক যোগ হবে শিগগিরই। বছরপূর্তি উপলক্ষে ১৯ মে পর্যন্ত যে কোনো পোশাকে ১৬% ডিসকাউন্ট পাবে ক্রেতারা।

তিনি আরও বলেন, ল্যাভিশো’র লক্ষ্য দেশের ফ্যাশনেবল মানুষদের সব সময় আসল ও রুচিশীল পোশাক দেবার। গত এক বছর জেনুইন সব ব্র্যান্ড প্রতিষ্ঠা করতে নিরলস চেষ্টা ছিল আমাদের। আমরা ক্রেতাদের অনুপ্রেরণা ও প্রশংসা পেয়েছি সব সময়।

উল্লেখ্য, ২০১৮ সালের ১২ মে বাংলাদেশে ল্যাভিশো’র যাত্রা শুরু হয়। ল্যাভিশোতে রয়েছে- শাড়ি, সালোয়ার, কামিজ, কুর্তি, টপস, লেহেঙ্গা ছাড়াও প্রতিবেশি কয়েকটি দেশের পোশাক।

বিডি২৪লাইভ/এমএম/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: