প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

অপু আউট, বুবলী ইন

১৪ মে ২০১৯ , ১০:৫৫:০০

ছবি: সংগৃহীত

দীর্ঘ ৬ বছর আগে ‘মনের মত মানুষ পাইলাম না’ ছবি নির্মাণের ঘোষণা দেন জাকির হোসেন রাজু। তখন এই ছবিতে ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘কুইন’ খ্যাত নায়িকা অপু বিশ্বাসকে নেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। এই দুই নায়ক-নায়িকাকে নিয়ে মহরত করেন। সে সময় মিডিয়াতে ছবিটি নিয়ে আশাবাদও প্রকাশ করেন অপু বিশ্বাস।

কিন্তু পরবর্তী সময়ে কোনো এক কারণে শুটিং পর্যন্ত গড়ায় নি। অবশ্য এর পর পরই শাকিব-অপুর মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। এই জুটি ভেঙে যায়।

আশার কথা হলো- ৬ বছর পর আবারও ছবিটি নির্মাণ করতে যাচ্ছেন জাকির হোসেন রাজু। নায়ক হিসেবে থাকছেন শাকিব খানই। তবে নায়িকার স্থানে পরিবর্তন আনছেন। অপু বিশ্বাসের স্থলাভিষিক্ত হচ্ছেন শবনম বুবলী।

এর আগে ‘বসগিরি’, ‘শ্যুটার’ ও ‘রংবাজ’ ছবিতেও অপুর জায়গায় নেয়া হয়েছিল বুবলীকে। সিনেমাগুলো ব্যবসাসফলও হয়েছিল।

এবারও কি সেটাই ঘটবে? এ বিষয়ে জাকির হোসেন রাজু বলেন, ‘বুবলী ভাগ্যবতী অভিনেত্রী। এখন পর্যন্ত যে সিনেমাগুলোতে অভিনয় করেছেন সবই দর্শক গ্রহণ করেছে। এবারও ব্যতিক্রম হবে বলে মনে হয় না। নানা কারণে এতদিন ছবিটির শুটিং শুরু করতে পারিনি। এবার আশা করছি ভালোয় ভালোয় সব কিছু হয়ে যাবে।’

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: