শাহিনুর রহমান শাহিন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

কেন্দ্রীয় কমিটিতে জাবি ছাত্রলীগের দুই নেতা

১৪ মে, ২০১৯ ১৫:৪৭:০০

ছবি: প্রতিনিধি

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক দুই ছাত্রলীগ নেতা।পদধারী দুই ছাত্রলীগ নেতা হলেন আরিফুল ইসলাম আরিফ (সহ-সভাপতি) ও এস.এম মাহবুবুর রহমান সালেহী (উপ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক)।

আরিফুল ইসলাম আরিফ ছাত্রলীগের বিগত কেন্দ্রীয় কমিটির কার্যকারি সদস্য ও জাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি এবং এস.এম মাহবুবুর রহমান সালেহী জাবি শাখা ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

পদ পাওয়ায় সন্তোষ প্রকাশ করে সহ-সভাপতি আরিফুল ইসলাম আরিফ বলেন, ‘আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে তা যথাযথভাবে পালন করতে চেষ্টা করবো।’

এদিকে কেন্দ্রীয় কমিটিতে বরাবরের মতো জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখাকে উপেক্ষিত করায় ক্ষোভ প্রকাশ করেছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। সামাজিক গণমাধ্যমে তারা বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। এদের মধ্যে রয়েছেন জাবি ছাত্রলীগের বিগত কমিটির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির পদপ্রত্যাশী মো: মোর্শেদুর রহমান আকন্দ।

তিনি লিখেন, ‘রাজনীতি করে দলের স্বার্থে, সংগঠনের স্বার্থে মিথ্যাকে নিশ্চুপ বরণ করে কারাবরণ করেছি। চোখ দিয়ে অশ্রু গড়াচ্ছে। দেশরত্ন শেখ হাসিনা কমিটি করার জন্য যেসব দিক মুল্যায়নের কথা বলেছেন তার কোনদিক বিবেচনায় অযোগ্য থাকলে আজীবনের জন্য কারাবরণ করতে রাজি। কিন্তু এ কেমন সাজা!’

উল্লেখ্য, বিগত সোহাগ-জাকিরের কেন্দ্রীয় কমিটিতে জাবি ছাত্রলীগের দুই নেতা সহ-সভাপতি পদ পান। সেই ধারাতে এবারও পদ পেতে আগ্রহী ছিলেন জাবি ছাত্রলীগের একাধিক হেভিওয়েট নেতা। কিন্তু পদ না পাওয়ায় তারা ক্ষোভ প্রকাশ করেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: