জাহিদুল ইসলাম

কুবি প্রতিনিধি

চবিসাসের নতুন কমিটিকে কুবিসাসের শুভেচ্ছা

১৪ মে, ২০১৯ ১৯:২০:০০

ছবি: প্রতিনিধি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যনির্বাহী পরিষদ ২০১৯-২০ এর নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)।

সোমবার (১৩ মে) সাংবাদিক সমিতির দপ্তর সম্পাদক শাহাদাত বিপ্লব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ শুভেচ্ছা জানানো হয়।

যৌথ বিবৃতিতে কুবিসাসের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক তানভীর সাবিক বলেন, ‘চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ২০১৯-২০ কার্যনির্বাহী পরিষদের নবগঠিত কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।’ এছাড়া বিবৃতিতে দুই সাংবাদিক সমিতির মধ্যে পারস্পরিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করা হয়।

এর আগে (১৩ মে) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ ২০১৯-২০ এর নির্বাচনে সভাপতি পদে দৈনিক আজাদীর চবি প্রতিনিধি আব্দুল্লাহ আল ফয়সাল এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক বণিক বার্তার চবি প্রতিনিধি জোবায়ের চৌধুরী নির্বাচিত হন।

এছাড়া কমিটিতে সহ-সভাপতি পদে মিরাজুল ইসলাম (বাংলাদেশ বার্তা), যুগ্ম সাধারণ সম্পাদক পদে আবদুল্লাহ রাকীব (জাগো নিউজ), অর্থ, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক পদে মুনাওয়ার রিয়াজ মুন্না (প্রতিদিনের সংবাদ), প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে নাজমুস সাদাত (দৈনিক সমাচার) এবং কার্যনির্বাহী সদস্য পদে রায়হান উদ্দীন (সুপ্রভাত বাংলাদেশ) নির্বাচিত হয়েছেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: