প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ইমরুল নুর

বিনোদন প্রতিবেদক

বিজ্ঞাপনে সিয়াম-মেহজাবীন

১৪ মে, ২০১৯ ১৯:২২:২৫

ছবি: সংগৃহীত

নব্বই দশকের প্রয়াত নায়ক সালমান শাহের পর বিংশ শতাব্দীতে ঢালিউডে ধূমকেতুর মত আগমন ঘটে নতুন নায়ক সিয়াম আহমেদের। যিনি ইতোমধ্যে তিনটি সিনেমা করে আলোচনায় রয়েছেন। মুক্তির প্রথম সিনেমাতেই বাজিমাত করেছেন সিয়াম।

নতুন খবর হল, নতুন একটি বিজ্ঞাপনে কাজ করেছেন সিয়াম। আজ মঙ্গলবার (১৪ মে) দয়াগঞ্জে বাংলালিংকের একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন তিনি। এই বিজ্ঞাপনে সিয়ামের সাথে জুটি বেঁধেছেন টিভি পর্দার আরেক জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন ভারত-বাংলাদেশের খ্যাতিমান বিজ্ঞাপন নির্মাতা পিপলু খান। যিনি গেল বছরের শেষের দিকে দেশের বর্তমান প্রধানমন্ত্রীকে নিয়ে ‘হাসিনা: এ ডটারস টেল’ নির্মাণ করে সাড়া ফেলে দিয়েছিলেন।

সিয়াম বলেন, ‘মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠান বাংলালিংকের একটি ব্যয়বহুল কাজ হতে যাচ্ছে এটি। আজ দয়াগঞ্জে আমি আর মেহজাবীন শুটিংয়ে অংশ নিয়েছি। টানা চারদিনের মত শুট হবে এটির। কালকে থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে এর শুটিং হবে। কাজটির অভিজ্ঞতা খুবই ভালো। আমি যেকোন কাজের ক্ষেত্রে মান এবং কনসেপ্টের মেসেজটা দেখে কাজ করার চেষ্টা করি।’

বাংলালিংকের ব্র্যান্ডস এন্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ বলেন, সিয়াম ও মেহজাবীনের মত জনপ্রিয় অভিনয় শিল্পী বিজ্ঞাপনটিতে অভিনয় করতে যাচ্ছেন। এতে করে বাংলালিংক কর্তৃপক্ষ ভীষণ আনন্দিত। প্রচারের পর দর্শক মহলে বিজ্ঞাপনটি জনপ্রিয়তা পাবে বলে আমি বিশ্বাস করি।

এর আগে গতকাল সোমবার (১৩ মে) বাংলালিংকের প্রধান কার্যালয়ে বাংলালিংকের ব্র্যান্ডস এন্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ উপস্থিতিতে সিয়াম ও মেহজাবীন চুক্তি স্বাক্ষর করেছেন। বিজ্ঞাপনটির মূল উপজীব্য বিষয় গ্রাহকদের কম খরচে বেশি সেবা দিয়ে তাদের মাঝে খুশি ছড়িয়ে দেওয়া। এই বিষয়টিকে আরও শৈল্পিকভাবে তুলে ধরার প্রচেষ্টা থাকবে বিজ্ঞাপনটিতে।

চলতি মাসের শেষ সপ্তাহ হতে সিয়াম-মেহজাবীন অভিনীত এই বিজ্ঞাপনটি দর্শকরা উপভোগ করতে পারবেন বলে জানান কর্তৃপক্ষ।

উল্লেখ্য, এখন চলচ্চিত্র নিয়েই ব্যস্ততা পার করছেন সিয়াম। চলচ্চিত্রের বাইরে মাঝেমাঝে বিজ্ঞাপনে দেখা যায় সিয়ামকে। গেল কিছুদিন আগে ‘মুক্তা পানি’র বিজ্ঞাপনে কাজ করে বেশ প্রশংসিত হয়েছেন।

বিডি২৪লাইভ/আইএন/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: