প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বলিউডকে বিদায় বলছেন আনুশকা?

প্রকাশিত: ০৪:১৮ অপরাহ্ণ, ১৪ মে ২০১৯

ছবি: ইন্টারনেট থেকে

বলিউড ছেড়ে দিচ্ছেন আনুশকা শর্মা এমন গুঞ্জন চাউড় এখন সিনেপাড়ায়। অনেকের দাবি নিজেকে ঠিক মেলে ধরতে পারছেন না আনুশকা। আর তাই বলিউডই ছেড়ে দেওয়ার ইচ্ছা তাঁর।

২০১৮ সালের পরে এখনো নাকি কোনো সিনেমাতেই স্বাক্ষর করেননি এই অভিনেত্রী। অনেকেরই ধারণা, তাই অভিনয় থেকে পাততাড়ি গোটাতে চাচ্ছেন তিনি! ২০১৮ সালে চার-চারটি সিনেমা করলেন ঠিকই। কিন্তু নিজেকে ঠিক মেলে ধরতে পারলেন না আনুশকা শর্মা। শেষ ছবি ‘জিরো’তেও হিরো হওয়া হলো না তাঁর।

তবে সিনেপাড়ার এই গুঞ্জনকে অবশ্য একদমই তুড়ি দিয়ে উড়িয়ে দিয়েছেন আনুশকা শর্মা। যুক্তিও দিয়েছেন এক সাক্ষাৎকারে। তাঁর একটাই কথা, ‘আমি একজন অভিনয়শিল্পী হিসেবে সেই অবস্থানে পৌঁছেছি, যেখানে শুধু সময় পূরণের জন্য কোনো সিনেমায় স্বাক্ষর করতে হবে, এমনটির প্রয়োজন নেই।’

আনুশকা শর্মা আরও বলেন, ‘আমি পেছনের কাজগুলোকে দেখতে চাই। এবং আমার কাজগুলো দিয়ে আমি তৃপ্ত। আমি সব সময়ই পছন্দসই ও ব্যতিক্রমী কাজ ও চরিত্রগুলো করতে ভালোবাসি।’

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: