ব্র্যাক-সহজ’র নিরাপত্তা ও রক্ষণশীল চালনা প্রশিক্ষণ কর্মসূচি

১৫ মে, ২০১৯ ০০:০২:১৬

ছবি: সংগৃহীত

দেশের স্টার্টআপ ‘সহজ’ ও বেসরকারি উন্নয়ন সংস্থা ‘ব্র্যাক’ মোটরসাইকেল চালকদের জন্য আয়োজন করেছে সড়কে নিরাপত্তা ও রক্ষণশীল চালনা প্রশিক্ষণ কর্মসূচি।

সম্পতি ব্র্যাক ড্রাইভিং ট্রেইনিং স্কুলে এই প্রশিক্ষণ কর্মসূচি আয়োজন করা হয়। এতে মোটরসাইকেল চালকরা সড়ক নিরাপত্তা নিশ্চিতকল্পে পরিকল্পিত আন্তর্জাতিক মানের ‘ব্র্যাক সুরক্ষা’ কর্মসূচিতে অংশগ্রহণ করে।

প্রশিক্ষণ কর্মসূচিতে মোটরসাইকেল চালকদের প্রাতিষ্ঠানিক প্রশিক্ষণ প্রদান করা হয় এবং প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের ব্র্যাক ও বিআরটিএ অনুমোদিত সনদ প্রদান করা হয়।

সহজের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মালিহা এম কাদির বলেন, রাইড শেয়ারিং প্রতিষ্ঠান হিসেবে নিরাপদ সড়ক উন্নয়নে ভূমিকা পালন করা আমাদের দায়িত্ব। নিরাপদ সড়ক গড়ার এ উদ্যোগে ব্র্যাক রোড সেফটি প্রোগ্রামের সহায়তা পাওয়ায় আমরা গর্বিত। এ প্রশিক্ষণ কর্মসূচির মাধ্যমে সড়কে নিরাপত্তা উন্নয়নে আমরা দারুণ ভূমিকা রাখতে পারবো বলে বিশ্বাস করি। -সংবাদ বিজ্ঞপ্তি।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: