নিউ ইয়র্কে পড়াশোনা করছেন শাওন

১৫ মে ২০১৯ , ০৮:৫৮:৪৯

ছবি: সংগৃহীত

জনপ্রিয় অভিনেত্রী, কন্ঠশিল্পী ও নির্মাতা মেহের আফরোজ শাওন বর্তমানে নিউ ইয়র্কে অবস্থান করছেন। সেখান থেকে তিনি জানালেন, আবারো পড়াশোনা শুরু করেছেন। 

তাই তার কাছে জানতে চাওয়া কি বিষয়ে পড়াশোনা করছেন? জবাবে শাওন বলেন, নিউ ইয়র্ক ফিল্ম একাডেমিতে ফিল্মের ওপর পড়াশোনা করছি। ভালোই লাগছে এখানে নতুন করে ছাত্রী হিসেবে পড়াশোনা করতে। একজন নির্মাতা হিসেবে এখনো অনেক কিছু জানার আছে আমার। এই কোর্স শেষ হলে নিউ ইয়র্ক থেকে ঢাকায় ফিরব। এরপর নতুন কিছু কাজ শুরু করব। 

প্রসঙ্গত, সবশেষ গত মাসে শাওনের গাওয়া নতুন একটি গান ধ্রুব মিউজিক থেকে প্রকাশ হয়। গানের শিরোনাম ছিল ‘ইলশেগুঁড়ি’। এটি লিখেছেন জুলফিকার রাসেল। সুর করেছেন নচিকেতা চক্রবর্তী। সংগীত পরিচালনা করেছেন টুনাই দেবাশিষ গাঙ্গুলী। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি মিউজিক ভিডিওতেও দেখা যায় শাওনকে। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন মীর শরিফুল করিম শ্রাবণ। গানটি প্রকাশের পর বেশ সাড়া পেয়েছেন তিনি। সূত্র: মানবজমিন।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: