প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

‘নোলক দেখে দর্শক হাসবে আবার কাঁদবেও’

প্রকাশিত: ০৩:০১ অপরাহ্ণ, ১৫ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবির শুটিং শুরুর পর থেকেই নানান মাধ্যমে আলোচনায় ছিল ‘নোলক’ ছবিটি। আসছে ঈদে ছবিটির মুক্তিকে ঘিরে এখনও চলছে আলোচনা-সমালোচনা। তবে এখন পর্যন্ত ঈদে মুক্তির মিছিলেই রয়েছে শাকিব খান ও ববি অভিনীত এই ছবিটি।

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে চারটি ছবিতে অভিনয় করেছেন ববি যার সবকটিই ব্যবসা সফল। সেই ধারাবাহিকতায় এই ছবিতেও নিজেকে নিয়ে অনেকটা আশাবাদী ছবির নায়িকা ববি। সম্প্রতি নোলকের ট্রেলার প্রকাশিত হয়েছে। সেখানে শাকিব ও ববিকে গতানুগতিকের বাইরে একটু অন্যরকমই লেগেছে। দর্শকরাও আগ্রহ নিয়ে ছবিটি মুক্তির জন্য অপেক্ষা রয়েছেন।

ববি বলেন, জুটি হিসেবে আমরা পরীক্ষিত। শাকিব খানের সঙ্গে আমি চারটি ছবি করেছি। সবকটিই ছিল ব্যবসাসফল। অনেকদিন পর দর্শকরা একটি পরিপূর্ণ ফ্যামিলি ড্রামা পেতে যাচ্ছেন। আশা করি, এ ফ্যামিলি ড্রামা দেখার পর দর্শক আনন্দ নিয়ে হল থেকে ফিরবেন।

নোলক নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, মৌলিক গল্পের বিষয়ে দর্শকদের যে ক্ষুধা, ছবিটি দেখার পর তাদের মন ভরে যাবে। গান, নাচ, ট্র্যাজেডি সবই রয়েছে এতে। দর্শক ছবিটা দেখে হাসবে আবার কাঁদবেও। দেখার পর ছবিটি নিয়ে তাদের কোনো অভিযোগ থাকবে না। কিছু ছবি রয়েছে যেগুলো আজীবন দর্শক হৃদয়ে জায়গা করে নেয়। শাকিব তো অনেক বড় শিল্পী আর তাই ‘নোলক’ শুধু আমার ক্যারিয়ারেই নয়, ওর ক্যারিয়ারেও আলোচিত হয়ে থাকবে। আমি কিংবা শাকিব মারা গেলেও দর্শক ‘নোলক’র কথা মনে রাখবে। 

ছবিটি প্রযোজনা করেছেন বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। এরইমধ্যে একই ব্যানার থেকে আরেকটি ছবি নির্মিত হবে বলে জানা যায়। ইতোমধ্যে ছবিটির কাহিনী ও চিত্রনাট্য লেখার কাজ শেষের দিকে। আর লিখছেন ফেরারী ফরহাদ। এ ছবিতে ববির বিপরীতে শাকিব খান অথবা আরিফিন শুভকে দেখা যেতে পারে।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: