ঈদে ‘সারা’র ভিন্ন আয়োজন

১৫ মে, ২০১৯ ১৬:৫৫:১৩

ছবি: সংগৃহীত

ঈদ-উল-ফিতর উপলক্ষে লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ নিয়ে এসেছে নজরকাড়া নকশা ও গুনগত মানসম্পন্ন পোশাকের সমাহার। সকল ধরণের ক্রেতাদের ক্রয়ক্ষমতার কথা চিন্তা করে 'সারা' এবারের ঈদ আয়োজনে নিয়ে এসেছে ভিন্নতা।

সারা’র ঈদ আয়োজনে প্রাপ্তবয়স্কদের পাশাপাশি শিশুদের জন্য আছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক। তবে, তীব্র গরমের কথা চিন্তা করে সারা’র ঈদ আয়োজনে প্রাধান্য পেয়েছে সুতি কাপড়ের পাশাপাশি কিছু বৈচিত্র্যময় কাপড়ের সমারোহ। এছাড়াও থাকছে আধুনিক প্যাটার্ন, দক্ষিণ এশিয়ান মোটিফ প্রিন্ট আর এক্সক্লুসিভ হাতের কাজের ছোঁয়া।

মেয়েদের জন্য থাকছে- শার্ট, টপস, শ্রাগ, এথনিক কুর্তি, এথনিক থ্রি-পিস, এথনিক পার্টিওয়্যার এবং এক্সক্লুসিভ ডিজাইনের পার্টি শাড়ী। এগুলি পাওয়া যাবে ৭৯০ টাকা থেকে ৫৫৯০ টাকার মধ্যে।

ছেলেদের জন্য থাকছে- টি-শার্ট, পোলো, পাঞ্জাবী, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, চিনো প্যান্ট, প্রিমিয়াম ডেনিম, জগার্স, কার্গো প্যান্ট। এগুলি ৩২০ টাকা থেকে ৩৮০০ টাকার মধ্যে পাওয়া যাবে।

শিশুদের জন্য সারা’র ঈদ আয়োজনে থাকছে- এক্সক্লুসিভ ডিজাইনের পোশাকের সমারোহ। ছেলে শিশুদের জন্য- টি-শার্ট, পোলো, শার্ট, পাঞ্জাবী, প্রিমিয়াম চিনো প্যান্ট পাওয়া যাবে ২০০-১৬৫০ টাকার মধ্যে। মেয়ে শিশুদের জন্য- টপস, টপস স্কার্ট সেট, ফ্রক, প্যান্ট, থ্রি-পিস পাওয়া যাবে ৩৫০-১০৫০ টাকার মধ্যে।

ঢাকার মিরপুর-৬ (স্টেডিয়ামের ৫ নং গেটের বিপরীতে) বসুন্ধরা সিটির লেভেল-১, ব্লক: এ-এর ৪০ ও ৫৪ নং আউটলেটে পাওয়া যাবে সারা’র সকল পোশাক। আউটলেট ছাড়াও অনলাইনে সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে।

অনলাইনে অর্ডার করতে ভিজিট করুন- www.saralifestyle.com.bd, ফেসবুক পেজ- SaRa Lifestyle Ltd. এবং ইন্সটাগ্রাম- sara_lifestyle_ltd এই ঠিকানায়।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: