প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

নবম বর্ষে বিডি২৪লাইভ

আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের শুভেচ্ছা

১৫ মে ২০১৯ , ০৫:৪৫:০০

দেশের শীর্ষ স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪লাইভ ডটকম নবম বর্ষে পদার্পণ করায় শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বর্ষ পূর্তি উপলক্ষে বিডি২৪লাইভ ডটকম’র পক্ষ থেকে পাঠক, সাংবাদিক, শিল্পী ও বিজ্ঞাপনদাতাসহ সমাজের সর্বস্তরের মানুষকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

মাহবুব উল আলম হানিফ শুভেচ্ছা বার্তায় বলেন, ‘২৪ ঘণ্টা বাংলার সাথে’ এই স্লোগানটি সামনে রেখে ২০১১ সালের এই দিনে (১৪ মে) যাত্রা শুরু করে বিডি২৪লাইভ ডটকম। প্রতিষ্ঠালগ্ন থেকে প্রতিষ্ঠানটি অত্যন্ত বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। আগামীতেও এই ধারা অব্যাহত রাখবে বলে প্রত্যাশা করছি।

তিনি বলেন, একটি গণতান্ত্রিক রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ স্বাধীন গণমাধ্যম। স্বাধীন ও নিরপেক্ষ গণমাধ্যম দেশকে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। বর্তমানে দেশে আইনগতভাবে মুক্ত গণমাধ্যম ও মতপ্রকাশের স্বাধীনতা রয়েছে। বিভিন্ন সময়ে রাজনৈতিক ও ক্ষমতা শক্তির কাছে অধিকাংশ গণমাধ্যম তাদের স্বাধীন মতামত প্রকাশে বাধার সম্মুখীন হয়েছে। তবে বর্তমান সরকারের আমলে গণমাধ্যম পুরোপুরি স্বাধীনভাবে তাদের মতামত প্রকাশ করতে পারছে। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।

দেশ ও জনগণের স্বার্থে গণমাধ্যমকে সঠিকভাবে কাজ করে যেতে হবে উল্লেখ করে হানিফ বলেন, দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, গণতন্ত্র ও মানুষের অধিকার প্রতিষ্ঠায় গণমাধ্যমকে পূর্বের ন্যায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। তাহলেই বাংলাদেশ খুব দ্রুত কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবে বলে আমি বিশ্বাস করি।

তিনি বলেন, বিডি২৪লাইভ ডটকম স্বাধীনতা, গণতন্ত্র ও জনগণের পক্ষে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে প্রত্যাশা করছি। পাশাপাশি বিডি২৪লাইভ ডটকমের সাফল্য কামনা করছি।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: