খালিদ হাসান

বগুড়া প্রতিনিধি

অসুস্থ বাবাকে দেখতে গিয়ে প্রাণ হারালো মেয়ে

১৫ মে, ২০১৯ ২২:৪৫:০০

ছবি: প্রতিনিধি

বগুড়ায় অসুস্থ বাবাকে দেখতে গিয়ে মোটরসাইকেলের সাথে ট্রাকের ধাক্কায় শাহিনুর বেগম (৪৫) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহত নারীর স্বামী মোটরসাইকেল চালক আঃ রাজ্জাক।

বুধবার (১৫ মে) দিবাগত রাত সোয়া ৮টার দিকে জেলার শিবগঞ্জের মোকামতলা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, অসুস্থ বাবাকে দেখতে মটর সাইকেল যোগে রংপুর থেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে যাবার পথে বগুড়া-রংপুর মহাসড়কের মোকামতলা বাসস্ট্যান্ডে পৌছিলে একটি ট্রাক মটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে চাপা পড়ে প্রাণ হারান চালক আ: রাজ্জাকের স্ত্রী শাহিনুর বেগম। নিহত শাহিনুরের বাড়ি বগুড়ার কাহালু উপজেলার ধাওয়া গ্রামে বলে জানা গেছে।

মোকামতলা ট্রাফিক ফাড়ির ইনচার্জ রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বগুড়া গামী একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে ব্যার্থ হলে ট্রাকটির সাথে ধাক্কা লেগে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন আরোহী শাহিনুর। দুর্ঘটনায় আহত অবস্থায় চালক আঃ রাজ্জাককে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা গেলেও হেলপার ও চালক পলাতক রয়েছেন বলে জানান তিনি। আটক ট্রাক গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের জিম্মায় রয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: