প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

নবম বর্ষে পদার্পণ

বিডি২৪লাইভকে রাষ্ট্রপতি’র ছেলে তৌফিকের শুভেচ্ছা

১৬ মে ২০১৯ , ১২:১২:০০

দেশের শীর্ষ স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪লাইভ ডটকম অষ্টম পেড়িয়ে নবম বর্ষে পদার্পণ করায় রাষ্ট্রপতি’র বড় ছেলে ও কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার রেজওয়ান আহাম্মদ তৌফিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, বিডি২৪লাইভ ডটকম দেশের আনলাইন গণমাধ্যমের মধ্যে অন্যতম। বাংলাদেশ ডিজিটাল দেশে রুপান্তরিত হয়েছে এর বড় প্রমাণ বিডি২৪লাইভ ডটকম। আমরা তথ্যপ্রযুক্তির মাধ্যমে মুহূর্তের সংবাদ মুহূর্তে পেয়ে যাচ্ছি। আগেরদিনের মতো পত্রিকার জন্য একদিন অপেক্ষা করতে হচ্ছে না। বর্তমান ডিজিটাল যুগে মানুষ আর প্রিন্ট পত্রিকার আশায় বসে থাকে না। যখনই ঘটনা ঘটছে, তখনই অনলাইনে ব্রাউজ করে সর্বশেষ খবর জানতে পারছি। তাই দিন-দিন অনলাইন নিউজ পোর্টাল গুলির চাহিদাও বাড়ছে।

তথ্যপ্রযুক্তি যেমন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে তেমনি মুক্ত চিন্তার মাধ্যমে সৃজনশীল লেখার মাধ্যমে দেশকে এগিয়ে নেয়ার আহবান জানান তিনি।

তিনি আরও বলেন, সাংবাদিকদের কলম যেন দেশের কল্যাণে ব্যবহৃত হয়। সেটি যেন কোন ব্যক্তি আক্রোশে ব্যবহৃত না হয়। তাই এ গণমাধ্যমটি দীর্ঘদিন ধরে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে জনগণের কাছে একটি স্থান করে নিয়েছে।

আমি বিডি২৪লাইভ ডটকমের শুভ কামনা করছি। এ পোর্টালটি বর্তমানের মতো আগামীতেও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ ও উন্নয়নের কাজকে সহজ করে দিবে এই প্রত্যাশা করছি।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: