শামসুজ্জোহা বাবু

রাজশাহী প্রতিনিধি

বাঁশের লাঠির আঘাতে তিন মাসের শিশু নিহত

১৬ মে, ২০১৯ ০৩:৪৫:০০

ছবি: প্রতীকী

রাজশাহীর গোদাগাড়ীতে বাঁশের লাঠির আঘাতে তিন মাসের শিশু নিহত হয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার মোহনপুর ইউনিয়নের দিঘা মার্কেট পাড়ায় ফসলী জমিতে ছাগল নেমে ফসল নষ্ট করাকে কেন্দ্র করে তহুরুল ও রাজ্জাকের মধ্যে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে তহুরুলের লাঠির আঘাতে রাজ্জাকের তিন মাসের শিশু পুত্র আরিয়ান নিহত হয়। এসময় আরিয়ান তার দাদীর কলে ছিল। রাজ্জাককে বাঁচাতে যায় তার মা। এরপর রাজ্জাক সরে গেলে দাদীর কলে থাকা শিশু আরিয়ান আঘাত প্রাপ্ত হয়ে ঘটনা স্থলেই মারা যায়।

পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং বুধবার পুলিশ আরিয়ানের লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল(রামেক) মর্গে পাঠায়।

এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ হত্যার সঙ্গে জড়িত সন্দহে ও এজাহার নামীয় নাজিরা বেগম (৩৫) কে আটক করে। সে তহুরুলের স্ত্রী ।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ( ওসি) জাহাঙ্গীর আলম বলেন,হত্যা মামলার প্রধান আসামী তহুরুলসহ অন্যদের আটক করতে পুলিশ অভিযানে নেমেছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: