প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

যে ১৭ জনের নাম প্রকাশ করলো ছাত্রলীগ

১৬ মে, ২০১৯ ০৪:০০:৩৪

ফাইল ফটো

বুধবার (১৫ মে) রাতে রাজধানীর ধানমণ্ডিতে দলীয় সভাপতির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে দলের নীতি ও আদর্শ বিরোধী ১৭ জনের নাম প্রকাশ করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি।

মূলত অভিযুক্তদের বিরুদ্ধে বিবাহিত, মাদকাসক্ত ও মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী নানা অভিযোগ আনার ভিত্তিতে এ তালিকা করা হয়। একইসঙ্গে অভিযোগ প্রমাণ হলে আগামী ২৪ ঘণ্টার মধ্যে তাদের বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হবে বলেও জানানো হয়।

সংবাদ সম্মেলনে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী যে ১৭ জনের নাম প্রকাশ করেন তারা হলেন, তানজীল ভুইয়া তানভীর (বয়স), আরেফিন সিদ্দিকি সুজন (মাদক সংশ্লিষ্টতা), সুরঞ্জন ঘোষ( বয়স), আতিকুর রহমান খান (মাদক সংশ্লিষ্টতা), বরকত হোসেন হাওলাদার (শিক্ষকের সঙ্গে অসদাচরণের অভিযোগ), শাহরিয়ার হোসেন বিদ্যুৎ( সংগঠনের নীতি বিরোধী কর্মকাণ্ড), মাহমুদুল হাসান তুষার (মুক্তিযুদ্ধের বিরুদ্ধে চেতনা ধারণের অভিযোগ), আমিনুল ইসলাম বুলবুল (মামলা রয়েছে), আহসান হাবীব (চাকরি) ,সাদিক খান (বিবাহ), তৌফিক হাসান সাগর (পরিবারের বিরুদ্ধে মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী কর্মকাণ্ডের অভিযোগ), সোহানী হাসান তিথি (বিবাহ), রুশি চৌধুরী (বিবাহ), মুনমুন নাহার বৈশাখী (বিবাহ) ও আফরিন লাবণী (বিবাহ)।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: