দিলওয়ার খান

বিশেষ প্রতিনিধি, নেত্রকোনা

সিএনজি চালককে কুপিয়ে হত্যা

১৬ মে, ২০১৯ ১৬:৫২:০০

ছবি: প্রতিনিধি

ব্যক্তিগত কলহের জেরে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় প্রতিপক্ষ কুপিয়ে এক সিএনজি চালককে হত্যা করার অভিযোগ উঠেছে। ঘটনায় জড়িত সন্দেহে তিন জনকে পুলিশ আটক করেছে।

নিহত হচ্ছেন- কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নের আলমপুর গ্রামের রুহুল আমিনের ছেলে জোবায়ের আলম হাসান (২২)। জোবায়ের সিএনজি চালিত অটো রিক্সার চালক ছিলেন।

আহতরা হচ্ছেন- নিহতের বাবা রুহুল আমিন, মা কল্পনা আক্তার ও চাচা ফারুক মিয়া। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আটক তিনজন হচ্ছেন- আলমপুর গ্রামের আবুল কালাম আজাদ, খোকন ও ঝরনা আক্তার। কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী স্থানীয়দের বরাত দিয়ে জানান, জোবায়ের ও একই গ্রামের আবুল কালাম আজাদের সাথে পূর্বশত্রুতা চলে আসছিল। এর জেরে বুধবার রাত দেড়টার দিকে আজাদ তার লোকজন নিয়ে জোবায়েরকে হত্যা করে।

এ সময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে হামলাকারিরা জোবায়েরের বাবা, মা ও চাচাকেও কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত তিনটার দিকে জোবায়েরকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ময়মনসিংহ মেডিকেল কলেহ হাসপাতাল মর্গে নিহতের ময়নাতদন্ত করা হচ্ছে।

ওসি আরো জানান, আটকদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকি জড়িতদের ধরতে পুলিশ অভিযানে নেমেছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: