প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ঈদ নাটকে সজল ও তানহা

১৬ মে ২০১৯ , ০৫:২৪:৪৩

ঈদকে সামনে রেখে এখন নাটক ও টেলিছবি নির্মাণের তোড়জোড় চলছে নাট্যাঙ্গনে। বিশেষ দিবসগুলোতে অভিনয় শিল্পীসহ নির্মাতারা তুমুল ব্যস্ত সময় পার করেন যার মধ্যে ঈদ অন্যতম।

রাজধানীর উত্তরায় চলছে ঈদের বিশেষ নাটক ‘প্যারালাল’ এর শুটিং। এই নাটকে তৃতীয়বারের মত একসাথে জুটি বেঁধেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সজল এবং বড় পর্দার নায়িকা তানহা তাসনিয়া। ফাইয়াদুজ্জামান তামিমের রচনায় নাটকটি পরিচালনা করছেন এফ জামান তাপস। 

সজল বলেন, বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই বন্ধুর সুন্দর একটা গল্পে কাজ করছি। বন্ধুত্ব থেকে একটা সময় প্রেমে জড়িয়ে পড়ি। উপস্থাপনায় কিছু নতুনত্ব তো থাকছেই। 

তানহা বলেন, রোমান্টিক একটা গল্প। বন্ধুত্ব থেকে প্রেম এবং একটা সময় সেটা বিচ্ছেদে পরিণত হয়। গোছানো একটা কাজ করছি। আর সজল ভাই তো দারুণ মজার মানুষ। সারাক্ষণ সবাইকে মাতিয়ে রাখে। 

এর আগে সজল ও তানহা জুটি বেঁধেছিলেন ‘অর্জন’ এবং ‘ভালোবাসার সাত দিন’ নাটকে। আসছে ঈদে কোন একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার করা হবে।

বিডি২৪লাইভ/আইএন/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: