প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃত্বকে ‘ডোপ টেস্ট’ করানোর দাবি

১৬ মে, ২০১৯ ২০:১১:০০

ছবি: ইন্টারনেট

ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সবাইকে ‘ডোপ টেস্ট’ করানোর দাবি জানিয়েছেন পদবঞ্চিতরা।

আজ বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করে ছাত্রলীগের বিক্ষুব্ধ অংশটি এ দাবি জানায়।

পদবঞ্চিতদের পক্ষ থেকে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃত্বকে ‘ডোপ টেস্ট’ করানোর দাবি জানান ছাত্রলীগের বিগত কমিটির কর্মসূচি ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক রাকিব হোসেন। আর সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়েন, ছাত্রলীগের বিগত কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফ বাবু।

প্রধানমন্ত্রীর বিতর্কিতদের বাদ দেয়ার নির্দেশ নিয়ে তিনি বলেন, কমিটি পুনর্গঠনের নামে ফের শেখ হাসিনার নির্দেশ অমান্য করা হলে তার শক্ত জবাব দিতে আমরা প্রস্তুত আছি।

কবি জসীম উদ্দীন হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহেদ খান বলেন, ছাত্রলীগের কমিটি পুনর্গঠনের যে দাবি আমরা জানিয়েছিলাম, তা যৌক্তিক ছিল বলেই সভাপতি-সাধারণ সম্পাদক গতকাল ১৭ জন বিতর্কিতের তালিকা দিতে বাধ্য হয়েছেন। আমাদের চাওয়া, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্পষ্ট নির্দেশনা অনুযায়ী যেন কমিটি পুনর্গঠন করা হয়।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে ডাকসুর সদস্য ও ছাত্রলীগের নতুন কমিটির সংস্কৃতিবিষয়ক উপসম্পাদক তিলোত্তমা শিকদার, ডাকসুর সদস্য তানভীর হাসান সৈকত প্রমুখ বক্তব্য দেন।

সংবাদ সম্মেলনের পর ছাত্রলীগের নতুন কমিটিতে পদ পাওয়ার ‘অযোগ্য’ হওয়া সত্ত্বেও এতে পদ পাওয়া ৯৯ জনের নাম প্রকাশ করেন ছাত্রলীগের পদবঞ্চিতরা।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: