মোঃ আসাদুজ্জামান

বরগুনা প্রতিনিধি

৪ হাত লম্বা বাঘ আতঙ্কে রাতভর পাহারা!

১৬ মে, ২০১৯ ২৩:৫৩:০০

ছবি: প্রতিনিধি

বরগুনার তালতলীর নিদ্রা বাজারে বাঘের অত্যাচারে অতিষ্ঠ হয়ে আতঙ্কিত হয়ে পড়েছে মানুষ। বাঘের আক্রমণ থেকে রক্ষা পেতে রাত জেগে পাহারা দিচ্ছে গ্রামের মানুষ।

বাঘটি গৃহপালিত পশু খেয়ে বেড়াচ্ছে এমন আতঙ্ক ছড়িয়ে পড়লে বর্তমানে গ্রামের লোকজন সন্ধ্যার পর বাড়ি থেকে বের হচ্ছে না। সমস্যা নিরসনে সকলের সহযোগিতা কামনা করছেন গ্রামবাসী।

জানা যায়, গত ১৫ মে বুধবার রাত ১টায় মরা নিদ্রা প্রাইমারি স্কুলের সামনে লালমিয়া ফরাজীর একটি দুই বছরের বাছুরকে বাঘ আক্রমণ করে অর্ধেক খেয়ে ফেলে। এরপর থেকেই এলাকায় আতঙ্ক বিরাজ করছে। এ ঘটনায় স্থানীয়রা রাতে টর্চ লাইট ও লাঠি সোটা নিয়ে বের হলে তারা চার হাত লম্বা আকৃতির বাঘের মত প্রাণী দেখতে পায়। এমতাবস্থায় ওই এলাকায় বিরাজ করছে চরম আতঙ্ক।

এ বিষয়ে তালতলী উপজেলা রেঞ্জ অফিসার নয়ন মিস্ত্রি বলেন, ঘটনার সংবাদ পেয়ে আমারা সেখানে গিয়েছি। ঘূর্ণিঝড় ফণীর পর থেকে এমন খবর আসছে। হয়তোবা সুন্দরবন থেকে কোনো বাঘের ছানা ভাসতে ভাসতে এখানে চলে আসতে পারে। বিষয়টি আমি ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানিয়েছি।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: