প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

সচিবালয়ে অফিস করছেন

প্রথম ইনিংস শেষে দ্বিতীয় ইনিংস খেলার ঘোষণা ওবায়দুল কাদেরের

প্রকাশিত: ১১:৫৭ পূর্বাহ্ণ, ১৯ মে ২০১৯

ছবি: সংগৃহীত

মৃত্যুর কাছ থেকে ফিরে আসায় এবার দ্বিতীয় ইনিংস খেলবো বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রবিবার (১৯ মে) সচিবালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, প্রথম ইনিংস শেষ করেছি। ইনশাল্লাহ আমি এবার দ্বিতীয় ইনিংস খেলবো।

যানজট নিরসন, সড়কে শৃঙ্খলা ফেরানো সহ বড় বড় প্রকল্পগুলো যথা সময়ে বাস্তবায়ন করাই বড় চ্যালেঞ্জ হিসেবে নেয়া হবে বলেও জানান তিনি।

ইতোমধ্যে ঢাকা- টাঙ্গাইল, কাচপুরসহ বিভিন্ন রাস্তায় উন্নয়নমূলক কাজ হওয়ায় এবার ঈদে ঘরমূখী যাত্রীদের দুর্ভোগ ও ভোগান্তি কমে যাবে। ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে বলেও জানান ওবায়দুল কাদের।

তিনি বলেন, দুই মাস ১৬ দিন আগে সর্বশেষ আমি সাংবাদিকদের সঙ্গে কথা বলি। এরপর অসুস্থ হয়ে অনেক দূরে ছিলাম। হয়তো তো পৃথিবী থেকেই দূরে থাকতাম। আল্লাহর রহমত আর সবার দোয়ায় আমি সুস্থ হয়েছি।

অসুস্থ থাকার সময় সাংবাদিকদের কভারেজের কথা তুলে ধরে তিনি বলেন, বাংলাদশের সাংবাদিকদের প্রতি আমি কৃতজ্ঞ। আপনারা আমার জন্য অনেক করেছেন।

মন্ত্রী বলেন, শারীরিকভাবে এখন সুস্থ হলেও শরীর অনেক দুর্বল। দুইমাস পরপর চেকাপে যেতে হবে। একটু সতর্কভাবে চলতে বলেছেন চিকিৎকরা। ভারি কাজ করতে বারণ করেছেন। এক-দেড়মাস পর আবার আগের মত অবস্থায় ফিরতে পারবো।

বিডি২৪লাইভ/এসএইচআর/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: