প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

গ্রেফতার হলেন অভিনেত্রী নাদিয়া মিম!

প্রকাশিত: ১২:৫৪ অপরাহ্ণ, ১৯ মে ২০১৯

ছবি: সংগৃহীত

গ্রেফতার হলেন ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী নাদিয়া মিম! লাক্স সুপারস্টার সুন্দরী মিমকে গ্রেফতার করেছেন পুলিশ।

ফারানের হাত ধরে বাসা থেকে পালিয়েছেন মিম এমন খবর পেয়ে পুলিশ অফিসার নজরুল রাজ তাকে গ্রেফতার করেন। এরপর ঘটনা মোড় নেয় অন্যদিকে। তবে অভিনেত্রী মিম ভক্তদের জন্য ভয় পাওয়া কিছু নেই। কারণ এটি বাস্তবের কোনো ঘটনা নয়। ‘বন্ধু বেঈমান’ নামে একটি টিভি নাটকে এমন চরিত্রে অভিনয় করতে দেখা যাবেনাদিয়া মিমকে।

সম্প্রতি ঈদের এই বিশেষ নাটকটির শুটিং উত্তরা ও বনানীতে করা হয়েছে বলে জানিয়েছেন পরিচালক স্বাধীন ফুয়াদ।

নাটক প্রসঙ্গে ফুয়াদ বলেন, ‘গল্পে দেখা যাবে, নাদিয়া মিম প্রেম করে শাওনের সঙ্গে। এদিকে নাদিয়াকে তার বাবা অন্য ছেলের সঙ্গে বিয়ে দিতে চায়। শাওন খুব ভীতু প্রকৃতির ছেলে। কোনোভাবেই শাওনকে পালিয়ে বিয়ে করতে রাজি করাতে পারছিল না নাদিয়া। অবশেষে ফারানের সঙ্গে পালিয়ে যায় নাদিয়া। পুলিশ খবর পেয়ে ফারান ও নাদিয়াকে গ্রেফতার করে।’

তিনি আরও বলেন, ‘পুলিশ অফিসারের ভূমিকায় নজরুল রাজকে দেখা যাবে। গ্রেফতারের পর নাদিয়ার প্রেমে পরে যান নজরুল। এভাবেই নাটকের গল্প এগিয়ে যায়।’

নাটকটির চিত্রনাট্য রচনা করেছেন এস সিরাজি। নাদিয়া মিম, ফারান ও নজরুল রাজ ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন শাওন, পীরজাদা হারুন, অধরা শ্রাবন্তী, মিল্টন, নীলা প্রমুখ।

আসছে ঈদে বেসরকারি টেলিভিশন চ্যানেলে ‘বন্ধু বেঈমান’ প্রচার করা হবে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: