প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

মাশরাফিদের জন্য তারাবির নামাজ পড়ে দোয়া করেছিলেন প্রধানমন্ত্রী (ভিডিও)

প্রকাশিত: ০৭:৩১ অপরাহ্ণ, ১৯ মে ২০১৯

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজকে ৫ উইকেটে হারিয়ে প্রথমারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে লাল-সবুজের বাংলাদেশ ক্রিকেট দল।

সাতটি ফাইনাল খেলে প্রথম শিরোপা জিতেছে টাইগাররা। হয়েছে ইতিহাসের সাক্ষী। দারুণ এই জয়ে বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার টস জিতে প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ বৃষ্টির কারণে ২৪ ওভারে ১৫২ রান তোলে। বাংলাদেশ ২৪ ওভারে ২১০ রানের লক্ষ্য পায়। জবাবে ৫ উইকেটে হারিয়ে লক্ষ্যে পৌছে যায় বাংলাদেশ। সৌম্য সরকার এবং মোসাদ্দেক হোসেন দলের হয়ে ফিফটি করে। দলকে জিতিয়ে ফেরায় ম্যাচ সেরা হন মোসাদ্দেক।

এ জয়ে বাংলাদেশ দলের ক্রিকেটের একনিষ্ঠ ভক্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় দলের সকল ক্রিকেটারকে অভিনন্দন জানান। এছাড়া কোচ এবং দলের অন্যান্য স্টাফদের চ্যাম্পিয়ন হওয়ায় শুভেচ্ছা জানান তিনি।

টাইগারদের জয়ের রাতেই প্রধানমন্ত্রীকে ফোন দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এসময় প্রধানমন্ত্রীকে বিসিবি বস বলেন, অবিশ্বাস্য জয় আপা। প্রতিউত্তরে দেশনেত্রী বলেন, দারুণ দারুণ। আর ওই বৃষ্টি নামার পরে মনটা খুব খারাপ হয়ে গিয়েছিল।

মুশফিক ও সাব্বিরের লেগ বিফরের প্রসঙ্গে টেনে পাপন বলেন, দুইটা আউট ছিল আপা লেগ বিফরের। ডিআরএস থাকলে সিদ্ধান্তটা আমাদের পক্ষেই যেতো।

এরপর প্রধানমন্ত্রী বলেন, হ্যাঁ আমি দেখছিলাম তখন। তারাবির নামাজ পড়ে দোয়াও করেছিলাম। এই প্রথম আমরা কোনো ত্রিদেশীয় সিরিজের ফাইনালে জিতলাম।

অন্যদিকে টাইগারদের চ্যাম্পিয়ন হওয়ার অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী বলেন, ‘ক্রিকেটারদের টিম স্পিরিট দেখে এবং দুর্দান্ত জয়ে সারা দেশের মানুষ গর্বিত।’ দলের দারুণ এই জয় বর্তমান সরকারের ক্রিকেটকে পৃষ্ঠপোষকতা এবং সমর্থন দেওয়ার ফল বলে মনে করেন তিনি। বাংলাদেশ দল এমন ধারাবাহিক পারফরম্যান্স বিশ্বকাপেও দেখাবে বলে আশা ব্যক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: