প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

অর্থ ও অটোরিকশা প্রদান

শিশু মোস্তাকিমের পাশে ছাত্রলীগ

প্রকাশিত: ০৮:১০ অপরাহ্ণ, ১৯ মে ২০১৯

ছবি: প্রতিনিধি

নেত্রকোণায় কিডনি রোগে আক্রান্ত মোস্তাকিমকে চিকিৎসার জন্য ছাত্রলীগ নেতা সোবায়েল আহম্মেদ খানের উদ্যেগে মানুষের সহযোগিতায় সংগ্রহ করে চিকিৎসার জন্য নগদ ৭৫,০০০ টাকা এবং তার পরিবারকে একটি অটোরিকশা প্রদান করা হয়েছে। মোস্তাকিম দীর্ঘদিন ধরে কিডনি রোগে আক্রান্ত। তার বয়স মাত্র ৩ বছর।

রোববার (১৯ মে) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শিশুটির বাবা-মার হাতে নগদ টাকা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা প্রশাসক মঈনউল ইসলাম, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ নেত্রকোণা জেলা শাখার সভাপতি ও মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর স্ত্রী কামরুন্নেছা আশরাফ দীনা, ডাঃ মোঃ হাবিবুর রহমান (লাভলু), মহিলা আওয়ামী লীগ নেত্রকোণা জেলা শাখা সাংগঠনিক সম্পাদক শায়লা আক্তার রুবি, ছাত্রলীগ নেতা সোবায়েল আহম্মেদ খান।

এ সময় উপস্থিত নেত্রকোণা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ অসুস্থ মোস্তাকিমের মাকে একটি চাকরির ব্যবস্থা করে দেয়ারও আশ্বাস প্রদান করেন।

জানা যায়, মাত্র তিন বছরে শিশু মোস্তাকিম প্রায় দুই বছর যাবৎ কিডনি রোগে ভুগছে, তার অপারেশনের জন্য একলাখ টাকার প্রয়োজন ছিল। মোস্তাকিম নেত্রকোনার জেলা দক্ষিণ বিশিউড়া গ্রামের ইমন মিয়ার ছেলে।

ইমন মিয়া ময়মনসিংহ শহরে ছোট একটি চায়ের দোকান চালান। অভাবের সংসারে ২ বছর ধরে চিকিৎসার খরচ চালিয়ে প্রায় নিঃস্ব তিনি।

সম্প্রতি স্থাণীয় পত্রিকা ‘নেত্রকোণার আলো’ তে করা একটি প্রতিবেদন দেখে এগিয়ে আসেন ছাত্রলীগ নেতা সোবায়েল আহম্মেদ খান।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: