প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

পপির আবেগঘন স্ট্যাটাস

২০ মে ২০১৯ , ০৮:৫৭:০৮

ছবি: ফেসবুক থেকে

বর্ষীয়ান অভিনেতা এ টি এম শামসুজ্জামান অনেকদিন যাবত অসুস্থ রয়েছেন। তিনি বর্তমানে অসুস্থ অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে ভর্তি আছেন।

সম্প্রতি খ্যাতিমান এই অভিনেতাকে দেখতে রাজধানীর আজগর আলী মেডিকেল হাসপাতালে গিয়েছিলেন চিত্রনায়িকা পপি। রবিবার (১৯ মে) দুপুরে এ টি এম শামসুজ্জামানকে দেখে এসে নিজের ফেসবুক আইডিতে আবেগঘন একটি স্ট্যাটাস দিয়েছেন পপি। একইসঙ্গে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই অভিনেত্রী কয়েকটি ছবিও পোস্ট করেছেন। 

বিডি২৪লাইভ ডট কমের পাঠকদের উদ্দেশে পপির ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

ফেসবুকে পপি লিখেন, ‘শ্রদ্ধেয় এ টি এম শামসুজ্জামান শুধু ভালো একজন অভিনেতা নন, তিনি একজন শিক্ষক, আমার গুরুজন, আমার বাবা। এ ছাড়াও আমার ভালোবাসার একজন প্রিয় মানুষ। তার হাসি আমার কাছে হাজার কোটি টাকার চেয়ে অনেক বেশি দামি। আমি অনেক লাকি তিনি বাবা হিসেবে সবসময় আমার পাশে থেকেছেন। আর আমার সকল প্রাপ্তি ও ভালো কাজে খুশি হয়েছেন এবং অনুপ্রেরণা দিয়েছেন। এ জন্য আমি তার কাছে চিরকৃতজ্ঞ।

&dquote;&dquote;
তিনি গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। আমরা তাকে এই অবস্থায় আর দেখতে চাই না, তিনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুন। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে তাড়াতাড়ি সুস্থ করে দেন। আমার বাবার পাশে থাকার জন্য ধন্যবাদ মমতাময়ী প্রধানমন্ত্রীকে। তিনি সবসময় শিল্পীদের ভালোবাসেন ও পাশে থাকেন। তার প্রতি অনেক ভালোবাসা ও কৃতজ্ঞতা।’

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: