প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মাশরাফির প্রেমে পূজা চেরি!

২০ মে ২০১৯ , ১২:০৫:২৮

বাংলাদেশ ক্রিকেট টিমের এখন পর্যন্ত সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি মর্তুজা। অন্যদিকে ঢালিউডের উঠতি নায়িকা পূজা চেরি। এখন পর্যন্ত অভিনয় করেছেন বেশ কিছু ব্যবসা সফল সিনেমায়।

রূপালী পর্দায় বহুবার উঠে এসেছে খেলোয়াড়দের জীবনের গল্প। উঠে এসেছে বিভিন্ন স্ক্যান্ডাল বা পরকীয়ার কাহিনী। তবে আজকের কাহিনীটি ভিন্ন। হলিউড কিংবা বলিউডের মতো ঢালিউডেও কোনো একদিন জাতীয় দলের নেতা থেকে পুরাদস্তুর রাজনীতিবিদ হয়ে ওঠা মাশরাফিকে নিয়ে ছবি বানানো হবে কিনা সেটা সময়ই বলে দিবে। তবে বাস্তব জগতের নায়ক মাশরাফি সিনেমার নায়কদের থেকে মোটেও কম নন- এমনটাই মনে করেন বর্তমান সময়ে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। আর তাই মাফরাফি তার ক্রাশ। আর সে কথাই অকপটে গণমাধ্যমের সামনে তুলে ধরেন পূজা চেরি।

সম্প্রতি প্রথমবারের মতো আইসিসির পূর্ণ সদস্য দেশের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ জিতেছে বাংলাদেশ। ছয় বার ফাইনালের খাড়া কাটিয়ে সপ্তমবারের প্রচেষ্টায় ক্যরিশম্যাটিক ক্যাপ্টেন মাশরাফি বিন মুর্তজার হাতে উঠে ঐতিহাসিক এ ট্রফি। বিশ্বকাপের আগে এমন আনন্দে উদ্বেল পুরো দেশ। ক্যারিয়ারের শেষভাগে এসে এমন একটি ট্রফি উঁচিয়ে ধরার সৌভাগ্যে নিজেও তৃপ্ত ম্যাশ। তার এই তৃপ্তি ছড়িয়ে গেছে সকল ক্রিকেটপাগল দর্শকের হৃদয়ে।

শুধু কি ক্রিকেটপ্রেমী! মাশরাফির প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরিও। মাঠে ম্যাশের খেলা এবং মাঠের বাইরে তার ব্যক্তিত্ব পূজার হৃদয়ে কাঁপন ধরায়।

সদ্যই মাধ্যমিক পার করেছেন পূজা চেরি। অল্প বয়সে তারকাখ্যাতি পাওয়া এ অভিনেত্রীর জন্ম ও বেড়ে ওঠা ঢাকাতেই। তাই খেলার জগতের সঙ্গে তেমন সম্পর্ক কখনোই গড়ে উঠেনি। কিন্তু দেশের আনাচে কানাচে ছড়িয়ে পড়া ক্রিকেট উন্মাদনা তাকেও আলোড়িত করে।

সম্প্রতি দেশের বেশ কিছু গণমাধ্যমে এমন সংবাদ প্রকাশ করা হলে বিডি২৪লাইভ যোগাযোগ করে পূজার সঙ্গে। এ বিষয়ে বিডি২৪লাইভকে পূজা বলেন, মাশরাফির নায়িকা হতে চাই এমন কিছুই বলিনি আমি। একটা সাক্ষাৎকারে আমাকে প্রশ্ন করা হয়েছিল যে মাশরাফি যদি সিনেমা করে তার সঙ্গে কাজ করবো কিনা! সে প্রশ্নের উত্তরে আমি জানিয়েছিলাম যে, তিনি যদি সিনেমায় আসেন আর আমার যদি সে সুযোগ হয় উনার সঙ্গে অবশ্যই কাজ করবো। কিন্তু মাশরাফি আমার ক্রাশ বা তার নায়িকা (প্রেমিকা) হতে চাই এমন কিছুই বলি নি। ভালো তো অনেককেই লাগে তাই বলে সবার নায়িকা হতে হবে নাকি!

তিনি আরও বলেন, মাশরাফি বিন মুর্তজা এমন একটি নাম দেশ ও দেশের বাইরে যার কোটি কোটি ভক্ত। আমিও তাদের মধ্যে একজন। একজন খেলোয়াড় মাশরাফির চেয়ে একজন ব্যক্তি মাশরাফিকে আমার বেশি পছন্দ। তার ব্যক্তিত্ব আমাকে মুগ্ধ করে।

প্রসঙ্গত, ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন পূজা চেরি। পরের দুই বছরে ‘তবুও ভালোবাসি’ এবং ‘অগ্নি’ চলচ্চিত্রে দেখা যায় তাকে।

তবে প্রাপ্ত বয়স্ক অভিনেত্রী হিসেবে পূজা প্রথম অভিনয় করেন ২০১৮ সালে, ‘নূর জাহান’ ছবিতে। এরপর ‘পোড়ামন ২’, ‘দহন’, ‘প্রেম আমার ২’ এর মতো ছবিতে অভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নেন পূজা চেরি রয়।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: