প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সিরাজপুর হাওর থেকে মাছ লুট, যা বললেন ইউপি চেয়ারম্যান

প্রকাশিত: ০১:২১ অপরাহ্ণ, ২০ মে ২০১৯

ছবি: প্রতিনিধি

রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাজাইল ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা কামরুজ্জামান খানের ভাই আব্দুর রাজ্জাক খানের বিরুদ্ধে লোকজন নিয়ে সিরাজপুর হাওর থেকে মাছ লুটের অভিযোগে বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিড়িয়ায় সংবাদ প্রকাশ হয়েছিল।

উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আব্দুর রাজ্জাক খান। তিনি বলেন, আমি ওই মাছ ধরা সম্পর্কে কিছুই জানি না আমি ওই সময়ে পাংশাতে আমাদের ব্যবসা প্রতিষ্ঠানে অবস্থান করছিলাম। আমার নামে সাংবাদিকদের কাছে ভুল তথ্য দিয়ে এ সংবাদ পরিবেশন করা হয়েছে। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

তিনি আরও বলেন, আমার ভাই কসবামাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হওয়ায় তার সুনাম নষ্ট করতে পরিকল্পিত ভাবে এ ষড়যন্ত্র করা হয়েছে বলে আমার ধারণা। আমি বা আমার পরিবারের কেউ মাছ ধরার সাথে জড়িত নই।

কসবামাজাইল ইউপি চেয়ারম্যান মো: কামরুজ্জামান খান বলেন, এটা মিথ্যা। আমার ভাই আব্দুর রাজ্জাক ওইদিন এবং তার আগে থেকেই পাংশাতে আমাদের ব্যবসা প্রতিষ্ঠানে অবস্থান করছিল। সে মাছ ধরা সম্পর্কে কিছু জানে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: