প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

স্বামীর নির্যাতনে অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু

২০ মে ২০১৯ , ০৯:২২:০০

ছবি: প্রতিনিধি

টাঙ্গাইলের ধনবাড়ীতে স্বামীর নির্যাতনে রুমা আক্তার (১৭) নামের এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে।

গৃহবধু রুমা আক্তার বেলালের দ্বিতীয় স্ত্রী। সে ধনবাড়ী উপজেলার যদুনাথপুর ইউনিয়নের চকভিকি গ্রামের আব্দুস ছামা‌দ মেয়ে। রুমা পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

রোববার (১৯ মে) এ নির্যাতনের ঘটনার পর গৃহবধু রুমাকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার জন্য নেওয়া হলে রাত ১০টার দিকে মারা যান তিনি। এদিকে পরিবারের অভিযোগ নির্যাতনের কারণে রুমার মৃত্যু হয়েছে।

এ ঘটনায় সোমবার (২০ মে) দুপু‌রে রুমার স্বামী বেলাল হোসেনকে আটক ক‌রে‌ছে ধনবাড়ী থানা পুলিশ।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মজিবর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বিডি২৪লাইভ কে বলেন, গৃহবধূ রুমার লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং বেলাল হোসেন কে আটক ক‌রে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে থানায় মামলা হয়ে‌ছে।

পারিবারিক সূত্রে জানা যায়, বেলালের প্রথম স্ত্রী রোজিনা বেগম সংসারে ফিরে আসবে, এমন গুঞ্জনে রুমা ও বেলালের মধ্যে দাম্পত্য কলহ বাধে। এতে প্রায়ই রুমার উপর অমানবিক নির্যাতন করেছে।

এরই জের ধরে গত রোববার (১৯ মে) বেলাল শারীরিকভাবে রুমাকে নির্যাতন করে। এতে রুমার অতিরিক্ত রক্তক্ষরণ হয়। গুরুতর অবস্থায় তাকে প্রথমে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখারকার কর্তব্যরত ডাক্তাররা তাকে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেফার করেন। পরে সেখানে রাত ১০টার দিকে মারা যান তিনি।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: