প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ময়মনসিংহ-ঢাকা মহাসড়ক অবরোধ

‘আর কোন শিল্প সন্ত্রাসী পুলিশ চাই না’

২০ মে ২০১৯ , ০৯:৩১:৩৫

ছবি: নিজস্ব।

শিল্প পুলিশের সঙ্গে ব্যবসায়ীদের সংঘর্ষের ময়মনসিংহ-ঢাকা মহাসড়ক যানবাহন চলাচল বন্ধ রয়েছে। এই সময় ব্যবসায়ীরা ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের ভালুকা উপজেলার সিডস্টোর এলাকা অবরোধ করে।

এসময় জনগণ ‘আর কোন শিল্প সন্ত্রাসী পুলিশ চাই না’ স্লোগান দিয়ে টায়ার জ্বালিয়ে দেয় সড়কে।

স্থানীয়রা জানান, সোমবার (২০ মে) সন্ধ্যায় স্থানীয় এক ব্যবসায়ীকে মারধর করে পুলিশ। এর প্রতিবাদে সন্ধ্যায় বিক্ষোভ করলে শিল্প পুলিশের সঙ্গে ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনা ঘটে। ব্যবসায়ীরা ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের ভালুকা উপজেলার সিডস্টোর এলাকা অবরোধ করে। 

এই সংঘর্ষে চার পুলিশসহ আহত হয়েছেন ২৫ জন। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তাৎক্ষণিক ভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে।

ভালুকা থানার ডিউটি অফিসার বিডি২৪লাইভকে বলেন, ভালুকা থানাধীন সিডস্টোর বাজার নামকস্থানে ইফতারির সময় এই ঘটনা ঘটে। তবে আমরা এখনও কারণ জানতে পারিনি। তবে এই ঘটনায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। এরমধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহে নেয়া হয়েছে।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: