প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ছেলেকে এসআই পদে দেখে যেতে পারলেন না পুলিশ কনস্টেবল বাবা

২১ মে ২০১৯ , ১২:০১:০০

ছবি: ইন্টারনেট

রাজধানীর বিজয় সরণিতে রোজা রেখে দায়িত্ব পালনকালে ট্রাফিক কনস্টেবল আজিজুল ইসলাম (৫২) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (২০ মে) দুপুরের ডিউটিতে আসেন আজিজুল ইসলাম। হঠাৎ অসুস্থ হয়ে পড়লে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

আজিজুল ইসলাম দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার নন্দনপুর গ্রামের মৃত ওসিম উদ্দিনের ছেলে। তার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। তিনি পরিবারসহ নগরীর যাত্রাবাড়ীর শনিআখড়ায় থাকতেন।

জানা যায়, ট্রাফিক পুলিশ বাবা আজিজুল ইসলামের স্বপ্ন ছিল ছেলেকে পুলিশ কর্মকর্তা বানাবেন। এ জন্য ছেলেকে পুলিশের এসআই পদে শারীরিক পরীক্ষার জন্য নিয়েও গিয়েছিলেন। কিন্তু ছেলেকে এসআই পদে দেখে যেতে পারলেন না আজিজুল ইসলাম।

আজিজুল ইসলামের বড় ছেলে মেহেদি আযম কাঁদতে কাঁদতে গণমাধ্যমকে বলেন, আমার বাবার স্বপ্ন ছিল আমাকে পুলিশ অফিসার বানাবেন। গত ৩০ এপ্রিল রংপুর রেঞ্জ থেকে পুলিশের এসআই পদে শারীরিক পরীক্ষার জন্য আমাকে নিয়ে গিয়েছিলেন। কিন্তু আমার পুলিশ অফিসার হওয়া দেখতে পেলেন না বাবা।

তিনি বলেন, আমার ছোট বোনের এইচএসসির প্রাকটিক্যাল পরীক্ষা মঙ্গলবার। ছোট ভাইটি সপ্তম শ্রেণিতে পড়ে। এখন আমি কী করব বুঝতে পারছি না।

দাফনের জন্য তার লাশ পুলিশি ব্যবস্থায় গ্রামের বাড়ি পাঠানো হয়েছে বলে জানান পুলিশের ট্রাফিক পশ্চিম বিভাগের শেরেবাংলা নগর জোনের সহকারী পুলিশ কমিশনার মনতোষ বিশ্বাস

তিনি গণমাধ্যমকে জানান, আজিজুল ইসলাম বিজয় সরণিতে দুপুরে ডিউটিতে আসেন। দুপুর সাড়ে ৩ টায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক সোহরাওয়ার্দী হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: