দারাজে মিলবে আরএফএল’র পণ্য সামগ্রী

২১ মে ২০১৯ , ১২:৩৮:১৪

ছবি: সংগৃহীত

দারাজ অনলাইন শপের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে দেশের সর্ববৃহৎ প্লাস্টিক উৎপাদনকারী প্রতিষ্ঠান আরএফএল প্লাস্টিকস লিমিটেড। সম্প্রতি দারাজ বাংলাদেশ লিমিটেডের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

চুক্তির ফলে এখন থেকে দারাজে মিলবে আরএফএল পানির পাম্প, টিউবওয়েল, বিয়ারিং, গ্যাস স্টোভ, সিআই পণ্যসহ বিভিন্ন রকমের মানসম্মত, সুদৃশ্য ও রুচিশীল আরএফএল প্লাস্টিক পণ্য সামগ্রী।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরএফএল প্লাস্টিকসের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- মো: তৌকিরুল ইসলাম এক্সিকিউটিভ ডিরেক্টর ডিউরেবল প্লাস্টিক লিমিটেড, আরএফএল গ্রুপের মো: তাইজুল ইসলাম ডেপুটি জেনারেল ম্যানেজার (কর্পোরেট সেলস), এসফাকুল হক সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার, সাধন কুমার বিশ্বাস অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কর্পোরেট সেলস), মো: মোর্শেদুল আমিন ক্যাটাগোরি ইন চার্জ (অনলাইন সেলস)।

দারাজ বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- সাইমুন সানজিদ চৌধুরী হেড অফ অ্যাকুইজিশন, আয়েশা আতিফ কী অ্যাকাউন্ট ম্যানেজার, আশফাকুজ্জামান রাইভি ভেন্ডর অ্যাকুইজিশন এক্সিকিউটিভ।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: