প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

আলোচিত সেই ছাত্রলীগ নেত্রীর আত্মহত্যার চেষ্টা

২১ মে ২০১৯ , ০৯:৩০:০০

ছবি: ইন্টারনেট

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে পদ না পেয়ে আন্দোলন করে বহিষ্কার হওয়া সংগঠনটির বিগত কমিটির সদস্য জারিন দিয়া আত্মহত্যার চেষ্টা করেছেন।

সোমবার (২০ মে) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। ঘুমের ওষুধ খেয়ে তি‌নি আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানা গেছে।

রাত ৩টা ১৫ মিনিটের দিকে ছাত্রলীগের একজন কেন্দ্রীয় নেত্রী বিষয়‌টি নিশ্চিত করে বলেন, তাকে জরুরি বিভাগে আনা হয়েছে। আমরা ঢাকা মেডিকেলে আছি।

প‌রে রাত ৪ টা ১০ মিনিটের দিকে ছাত্রলীগের সাবেক সমাজ সেবা সম্পাদক রানা হামিদ জানিয়েছেন, এখন তিনি শঙ্কামুক্ত। আমরা তাকে এম্বুলেন্সে করে ঢাকা মেডিকেল থেকে ঢা‌বি মেডিকেল সেন্টা‌রে নিয়ে যাচ্ছি।

এর আগে গতকাল সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে হামলার ঘটনায় ছাত্রলীগ থেকে জারিন দিয়াকে সাময়িক বহিষ্কার করা হয়। পদবঞ্চিত হয়েও উল্টো বহিষ্কার হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিবাদ জানিয়েছিলেন দিয়া। এ ছাড়া ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে উদ্দেশ্য করেও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টও দিয়েছিলেন তিনি।

উল্লেখ্য, গত ১৩ মে ঘোষণা করা হয় ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির পূর্ণাঙ্গ তালিকা। এ কমিটিতে পদ না পেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার নেত্রী জারিন দিয়া ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেন। এবার বহিষ্কৃত হওয়ায় আত্নহত্যার চেষ্টা করেন ছাত্রলীগের এই নেত্রী।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: