প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বিশ্বকাপ থেকে বাদ পড়ে জুনাইদের অভিনব ‘প্রতিবাদ’

২১ মে ২০১৯ , ০৯:৪১:০০

ছবি: ইন্টারনেট থেকে

কয়েকদিন পরেই ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে গড়াবে আইসিসি বিশ্বকাপ ২০১৯। এর আগে বিশ্বকাপের জন্য গত মাসে ১৫ সদস্যের দল ঘোষণা করে পাকিস্তান। আর সেই ঘোষিত দলে ছিলেন পেসার জুনাইদ খান। শেষ পর্যন্ত দল থেকে বাদ পড়েছেন তিনি। এরপর অভিনব এক প্রতিবাদ করেছেন এই পেসার।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন মুখে কালো টেপ বেঁধে!

আগের ঘোষিত পাকিস্তানের বিশ্বকাপ দলে সোমবার (২০ মে) তিনটি পরিবর্তন আনা হয়েছে। যেখানে জুনাইদ খান,  আবিদ আলী ও ফাহিম আশরাফ বাদ পড়েছেন। আর দলে ঢুকেছেন ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির ও আসিফ আলী।

ইংল্যান্ডের বিপক্ষে সদ্য শেষ হওয়া ওয়ানডে সিরিজের পরই এই পরিবর্তন এনেছে পাকিস্তান। ৪-০ ব্যবধানে হেরে যাওয়া সিরিজে পাকিস্তানের অন্য পেসারদের মতো জুনাইদের পারফরম্যান্সও ভালো ছিল না। দুই ম্যাচে নেন দুই উইকেট। এ কারণেই হয়তো তাকে বিশ্বকাপ দল থেকে ছেঁটে ফেলে দিলেন নির্বাচকরা।

এভাবে বিশ্বকাপ দল থেকে বাদ পড়াটা মেনে নিতে পারেননি জুনাইদ। তাই তো ফেসবুক, টুইটারে নিজের মুখে কালো টেপ বেঁধে একটি ছবি পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘আমি কিছুই বলতে চাই না। সত্য বড় কঠিন।’

পাকিস্তানের পূর্ব ঘোষিত বিশ্বকাপ স্কোয়াড:

ফাখর জামান, ইমাম-উল হক, আবিদ আলি, বাবর আজম, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ (ফিটনেস সাপেক্ষে), সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), সাদাব খান, ইমাদ ওয়াসিম, হাসান আলি, ফাহিম আশরাফ, শাহিন আফ্রিদি, জুনায়েদ খান, মোহাম্মদ হাসনাইন এবং হাসির সোহেল।

পাকিস্তানের পরিবর্তিত বিশ্বকাপ স্কোয়াড:

সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), ফাখর জামান, ইমাম উল হক, বাবর আজম, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, আসিফ আলি, শাদাব খান, ইমাদ ওয়াসিম, হারিস সোহেল, হাসান আলি, শাহীন শাহ আফ্রিদি, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ এবং মোহাম্মদ হাসনাইন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: