প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শিশুদের টিফিনের টাকায় শ্রমজীবী ও ভিক্ষুকদের ইফতার

২১ মে ২০১৯ , ১২:০৯:০০

ছবি: প্রতিনিধি

কিশোরগঞ্জ জেলার হোসেনপুরে এবার টিফিনের টাকায় শ্রমজীবী, ছিন্নমূল ও ভিক্ষুকদের ইফতার করালো শিশুদের হাসি ফাউন্ডেশনের সদস্যরা।

সোমবার (২০ মে) আসরের নামাযের পর পর হোসেনপুর বাজারে প্রায় অর্ধশত শ্রমজীবী ও ছিন্নমূল মানুষদের কাছে তারা ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে।

উন্নতমানের ইফতার সামগ্রী পেয়ে অসহায় এসব মানুষ স্বস্তি প্রকাশ করেন। তারা সংগঠনটির সদস্যদের জন্য দু’হাত তুলে আল্লাহর কাছে দোয়া করেন।

শিশুদের হাসি ফাউন্ডেশন শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত একটি মানবতার সেবায় স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটি নানা জনহিতকর কাজের মধ্য দিয়ে এলাকায় বেশ সাড়া ফেলেছে।

সোমবার (২০ মে) আসরের নামাযের পর থেকে সংগঠনের সদস্যরার তাদের টিফিনের জমানো টাকায় কেনা ইফতার সামগ্রী বিতরণ শুরু করে। শ্রমজীবী, ছিন্নমূল ও ভিক্ষুকদের হাতে তারা তুলে দেয় ইফতারের প্যাকেট।

শিশুদের হাসি ফাউন্ডেশনের সভাপতি মাহমুদুল হক রিয়াদ জানান, এমন আয়োজন করতে পেরে তারা অনেক আনন্দিত। তারা তাদের ইফতার পার্টি শুধু বন্ধুদের মাঝে সীমাবদ্ধ রাখেন নি, তারা তাদের ইফতারের অর্ধেক ভাগ অসহায় মানুষদের মাঝে বিতরণ করেছেন।

রিয়াদ আরও জানান, তাদের মানবিক কর্মকাণ্ডকে অনুপ্রাণিত করতে ইফতার সামগ্রী বিতরণের সময় হোসেনপুর উপজেলার নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সোহেল ও উপজেলা ছাত্রলীগ সভাপতি আল-আমিন অপু উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সোহেল জানান, ক্ষুদে শিক্ষার্থীদের এমন মানবিক কাজে তিনি অনেক খুশি। তাদের সকল কার্যক্রমে তিনি নিজেকে সম্পৃক্ত রাখবেন এবং তাদের সকল কার্যক্রমে তার সহযোগিতা থাকবে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: