প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রাজস্থলীতে যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

২১ মে ২০১৯ , ১২:২৭:০০

ছবি: প্রতিনিধি

রাঙ্গামাটির রাজস্থলীতে যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জেলা যুবলীগের নেতাকর্মীরা। সোমবার (২০ মে) সন্ধ্যায় শহরের বনরূপা থেকে এ বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বনরূপা আলিফ মার্কেটের সামনে এসে শেষ হয়। পরে সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে এ হত্যাকাণ্ডের জন্য জেএসএস কে দায়ী করে বক্তারা বলেন, পার্বত্যাঞ্চলে আওয়ামী লীগের রাজনীতিকে বাঁধাগ্রস্ত করার জন্য জেএসএস’র সন্ত্রাসীরা বিভিন্নভাবে আওয়ামী লীগ নেতাদের উপর হামলা করে আসছে এবং নানাভাবে হুমকি প্রদান করে আসছে। এরই শিকার হয়েছে তাদের সহযোদ্ধা রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের আগাপড়া ৮ নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি ক্য হ্লাচিং মারমা।

সভায় বক্তারা আরও বলেন, পার্বত্যাঞ্চল থেকে অবৈধ অস্ত্র উদ্ধারসহ সকল প্রকার সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ করে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নেতাকর্মীরা।

এ সময় সভায় রাঙ্গামাটি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজলের সঞ্চালনায় ও জেলা যুবলীগ সভাপতি ও পৌরসভা মেয়র মো: আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমান, কেন্দীয় যুবলীগের সহ সম্পাদক মুজিবুর রহমান দীপু, কৃষক লীগের সাধারণ সম্পাদক উদয় শংকর চাকমা, জেলা ছাত্রলীগের সভাপতি মো: আব্দুল জব্বার সুজন প্রমুখ।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: