প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ঈদে আসছে ট্র্যাপড, টিজারেই মুগ্ধতা (ভিডিও)

প্রকাশিত: ০৩:০০ অপরাহ্ণ, ২১ মে ২০১৯

ছবি: সংগৃহীত

টেলিভিশন ফিকশন কিংবা সিনেমার পাশাপাশি এখন বইছে ওয়েব কন্টেন্টের জোয়ার। অনলাইন প্ল্যাটফর্মগুলোতে ভিন্নধর্মী গল্পে নির্মিত হচ্ছে ওয়েব কন্টেন্ট। বিশ্বব্যাপী জোয়ারের পাশাপাশি বাংলাদেশেও তার ছোঁয়া লেগেছে। ঈদ উপলক্ষে ভিন্ন স্বাদের চমক নিয়ে আসছে ওয়েব সিরিজ ‘ট্র্যাপড’।

সোশ্যাল নেটওয়ার্কিংয়ের মাধ্যমে দুজন ছেলেমেয়ের পরিচয় ও বিয়ে হয়। বিয়ের পরদিন তারা ইন্দোনেশিয়ার বালিতে বেড়াতে যান। সেখানে গিয়ে মেয়েটার নানা নাটকীয়তার মাধ্যমে একের পর এক ট্র্যাপে পড়তে থাকেন। থ্রিলার রোম্যান্টিক ঘরানার এ ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন এ কে আজাদ, আইরিন সুলতানা, আমান রেজা, ও রিও। আসাদ জামানের কাহিনী ও চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন ‘দেশা দ্য লিডার’ খ্যাত চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির।

আজ মঙ্গলবার (২১ মে) প্রকাশ পেয়েছে ‘ট্র্যাপড’-এর টিজার। প্রকাশের পরই প্রশংসিত হচ্ছে এই ওয়েব সিরিজটি। ইনোভেট সলিউশনের প্রযোজনায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ‘সিনেস্পট’ অ্যাপে এটি মুক্তি পাবে।

সৈকত নাসির বলেন, প্রথমবার ওয়েব সিরিজ বানালাম। ওয়েব সিরিজ হলেও দর্শকরা এতে সিনেমার পুরো স্বাদ পাবেন। ১২ পর্বে মুক্তি দেয়া হবে ট্র্যাপড। ঈদের আগের রাত থেকে এটি মুক্তি পাবে। প্রতিপর্বের ব্যাপ্তী ১৫ মিনিট।

তিনি আরও বলেন, দেশ এবং নারী কখনও পণ্য হতে পারে না সেটাই ফুটিয়ে তোলা হয়েছে এই ওয়েব সিরিজটিতে। পুরো গল্পটাই থ্রিলার এবং টানটান উত্তেজনায় ভরপুর।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: