প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নকলায় উপজেলা নির্বাচনে ৭ জনের মনোনয়ন জমা

প্রকাশিত: ০৩:৫৪ অপরাহ্ণ, ২১ মে ২০১৯

ছবি: প্রতিনিধির পাঠানো।

পঞ্চম ধাপে উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন মঙ্গলবার (২১ মে) শেরপুরের নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২টি, ভাইস চেয়ারম্যান পদে ২টি এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩টি মনোনয়ন পত্র জমা হয়েছে। 

নকলা উপজেলা নির্বাচন অফিস ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে নির্দিষ্ট সময়ের মধ্যে মোট ৭টি মনোনয়ন পত্র জমা করেন প্রার্থী ও তাঁর সমর্থকবৃন্দ।

প্রার্থীরা হলেন, উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনিত উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা মো. শফিকুল ইসলাম জিন্নাহ ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন। ভাইস চেয়ারম্যান পদে সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বর্তমান ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার ও উপজেলা যুব লীগের আহ্বায়ক রফিকুল ইসলাম। মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক ভাইস চেয়ারম্যান সৈয়দা উম্মেকুলসুম, মোছা. ফরিদা ইয়াসমিন ও লাকী আক্তার মনোনয়ন পত্র জমা করেছেন। উল্লেখ্য, বিএনপি হতে কোন প্রার্থী না থাকায়, এই নির্বাচনে মনোনয়ন জমা করা প্রার্থীরা সবাই আওয়ামী পরিবারের সন্তান ও নৌকা প্রেমী।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী ২১ মে মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ, ২৩ মে মনোনয়ন যাচাই বাছাই, ৩০ মে প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ এবং ভোট গ্রহন হবে ১৮ জুন মঙ্গলবার। উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: